শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

৫ টাকার জন্য যাত্রী খুন, সাতক্ষীরার ভ্যানচালক তেতুলিয়ায় গ্রেফতার

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৪ মার্চ ২০২৩, ০৯:৫৮ পিএম

শেয়ার করুন:

৫ টাকার জন্য যাত্রী খুন, সাতক্ষীরার ভ্যানচালক তেতুলিয়ায় গ্রেফতার

সাতক্ষীরা সদরের বল্লী ইউনিয়নে ৫ টাকা ভ্যান ভাড়া নিয়ে দ্বন্দ্বে মোমরেজুল ইসলাম নামের এক ব্যক্তিকে হত্যার অভিযোগে ভ্যানচালক মনিরুজ্জামান মিন্টুকে (৩৮) গ্রেফতার করেছে সদর থানা পুলিশ।

বুধবার (২২ মার্চ) রাত সাড়ে ১০টায় সাতক্ষীরা থেকে ৭'শ কিলোমিটার দুরে নীলফামারী জেলার ডোমার থানার অন্তর্গত সোনারা ইউনিয়ন থেকে তাকে গ্রেফতার করা হয়।


বিজ্ঞাপন


শুক্রবার (২৪ মার্চ) বিকাল ৩টায় সাতক্ষীরা সদর থানা আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের সাথে এসব কথা জানান অতিরিক্ত পুলিশ সুপার ও সদর সার্কেল মীর আসাদুজ্জামান।

তিনি বলেন, ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের ২৪ ঘণ্টার মধ্যে তথ্যপ্রযুক্তির সহায়তায় নীলফামারী জেলা থেকে মনিরুজ্জামান মিন্টু নামের ওই আসামিকে গ্রেফতার করা হয়েছে। তাকে জেলহাজতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

এসময় প্রেস ব্রিফিংয়ে আরও উপস্থিত ছিলেন- সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু জিহাদ ফখরুল আলম খান, সদর থানার পুলিশের পরিদর্শক (ওসি তদন্ত) নজরুল ইসলাম, পুলিশ পরিদর্শক (ওসি অপারেশন) তারেক ফয়সাল ইবনে আজিজ, তদন্তকারী কর্মকর্তা এসআই মো. হাসানুর রহমানসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

রোববার (১৯ মার্চ) রাত ১০টার দিকে সাতক্ষীরা সদর উপজেলার বল্লী ইউনিয়নের মোচড়া গ্রামে মোমরেজুল ইসলাম ভ্যানে চড়ে আসার পর ভ্যানচালক মনিরুজ্জামান মিন্টুর সঙ্গে ৫ টাকা ভাড়া নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ের মিন্টু ওই ব্যক্তিকে উপর্যুপরি মারধর করে। স্থানীয়রা মোমরেজুলকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। সেখানেই রাত আড়াইটায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এ ঘটনায় বাদী হয়ে নিহত মোমরেজুলের ছেলে মো. নাজমুল হোসেন রাশেদ বাদী হয়ে সাতক্ষীরা সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।


বিজ্ঞাপন


প্রতিনিধি/এসএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর