সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪, ঢাকা

চেয়ারম্যানের বিরুদ্ধে বৃদ্ধকে জুতা দিয়ে মারার অভিযোগ

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৪ মার্চ ২০২৩, ০৮:২৮ পিএম

শেয়ার করুন:

চেয়ারম্যানের বিরুদ্ধে বৃদ্ধকে জুতা দিয়ে মারার অভিযোগ

চুয়াডাঙ্গা সদর উপজেলার তিতুদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শুকুর আলীর বিরুদ্ধে টিসিবির পণ্য ও কার্ড চাওয়ায় খেদের আলী (৫০) নামের এক বৃদ্ধকে জুতা খুলে পেটানোর অভিযোগ উঠেছে।

এ ঘটনায় গত বুধবার খেদের আলীর ছেলে সুজন আলী তিতুদহ ইউপি চেয়ারম্যান শুকুর আলীর বিরুদ্ধে দর্শনা থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। এর আগে গত মঙ্গলবার বেলা ১১টার দিকে তিতুদহে সরকারি টিসিবির পণ্য নিতে গেলে চেয়ারম্যান খেদের আলীকে জুতা দিয়ে পিটিয়ে আহত করেন বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।


বিজ্ঞাপন


অভিযোগ সূত্রে জানা যায়, গত মঙ্গলবার খেদের আলী মাঠে যাওয়ার সময় টিসিবির ট্রাক দেখতে পেয়ে চেয়ারম্যানের কাছ থেকে একটি কার্ড করে দেওয়ার জন্য বলেন।

এসময় চেয়ারম্যান শুকুর আলী বিরক্ত হয়ে পায়ের জুতা খুলে খেদের আলীর মুখে ও শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে জখম করে। পরে পরিবারের সদস্যরা খেদের আলীকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। পরদিন খেদের আলীর ছেলে সুজন ইউপি চেয়ারম্যান শুকুর আলীর বিরুদ্ধে দর্শনা থানায় লিখিত অভিযোগ করেন।

এ বিষয়ে আহত খেদের আলী বলেন, ‘আগের রাগের ক্ষোভ এভাবে প্রকাশ করেছে চেয়ারম্যান শুকুর আলী। কারণ আমি নির্বাচনের সময় স্বতন্ত্র প্রার্থী আনারস মার্কার মিজানুর রহমান টিপুর পক্ষে কাজ করেছি। সে সময় থেকে শুকুর আলী আমার ওপর ক্ষিপ্ত। এরই জের ধরে চেয়ারম্যান আমাকে অনেকের সামনে পিটিয়ে আহত করেছে।

এ বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত চেয়ারম্যান শুকুর আলী বলেন, খেদের আলী জোর করে টিসিবির লাইনে দাঁড়িয়ে পণ্যের দাবি করলে তাকে চলে যেতে বলি। এসময় সে উত্তেজিত হয়ে আবল-তাবল কথা বলতে শুরু করলে তাকে তাড়িয়ে দেওয়া হয়। তবে আমি তাকে মেরেছি, এ কথা সত্য নয়। আমিও আইনের দারস্ত হবো।


বিজ্ঞাপন


এ বিষয়ে দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) এএইচএম লুৎফুল কবীর ঢাকা মেইলকে বলেন, এ ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে থানায় অভিযোগ হয়েছে। অভিযোগের পর থেকে বিষয়টি নিয়ে তদন্ত করা হচ্ছে। অভিযোগ প্রমাণিত হলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

প্রতিনিধি/এসএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর