শনিবার, ২৫ মে, ২০২৪, ঢাকা

সড়কের পাশে মানসিক ভারসাম্যহীন নারী!

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৪ মার্চ ২০২৩, ০৮:১৯ পিএম

শেয়ার করুন:

সড়কের পাশে মানসিক ভারসাম্যহীন নারী!

শেরপুর-ঝিনাইগাতী সড়কের ঘাগড়া কবিরাজপাড়া এলাকায় অচেতন অবস্থায় সড়কের পাশে পড়েছিলেন এক মানসিক ভারসাম্যহীন নারী।

বৃহস্পতিবার (২৩ মার্চ) ভোরে উপজেলার হাতিবান্দা ইউনিয়ন পরিষদের সদস্য মো. হযরত আলী স্থানীয়দের সহায়তার উদ্ধার করে নিজের বাড়িতে রেখেছেন।


বিজ্ঞাপন


এদিকে ঘটনার একদিন পেরিয়ে গেলেও আনুমানিক ৫৫ বছর বয়সী ওই নারীর কোনো আত্মীয়-স্বজনের খোঁজ পাওয়া যায়নি। তাই উদ্ধার হওয়া ওই নারীর আত্মীয়-স্বজনের সন্ধানে সহযোগিতা চান ঝিনাইগাতী ইউএও।

শুক্রবার (২৪ মার্চ) বেলা দুইটার দিকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ‘ইউএনও ঝিনাইগাতী’ নামের আইডিতে একটি স্ট্যাটাস দিয়েছেন ইউএও ফারুক আল মাসুদ।

ঢাকা মেইল পাঠকদের জন্য ইউএনও ঝিনাইগাতীর স্ট্যাটাসে তুলে ধরা হলো- ‘গতকাল ঘাগড়া কবিরাজ পাড়া এলাকায় ঢাকা টু ঝিনাইগাতী সড়কের পাশে এই মহিলাকে পাওয়া যায়। সে কথা বলতে এবং কাউকে চিনতে পারছে না। অদ্যাবধি হযরত মেম্বার এর বাড়িতে আছে। মহিলাটি কারো পরিচিত হলে অতিদ্রত উপজেলা নির্বাহী অফিসার (০১৭১৩৬৫১৩২৫)/অফিসার-ইন-চার্জ (০১৩২০১০৬২৭৩)/সমাজসেবা অফিসার (০১৩০০৮০৮৪৩৪) ঝিনাইগাতিকে অবগত করার অনুরোধ করা হলো।

হাতিবান্দা ইউনিয়ন পরিষদের সদস্য মো. হযরত আলী ঢাকা মেইলকে বলেন, বৃহস্পতিবার ভোরে মসজিদে ফজরের নামায আদায় করে বাড়িফিরার পথে ঘাগড়া কবিরাজপাড়া এলাকায় সড়কের পাশে অচেতন অবস্থায় এক নারীকে পড়ে থাকতে দেখেন। পড়ে থাকা নারীর কাছে গিয়ে তার পরিচয় জানার চেষ্টা করে ব্যর্থ হন তিনি। পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে তার বাড়িতে রেখে চিকিৎসা করাচ্ছেন। বিষয়টি প্রশাসনের কর্মকর্তাদের অবগত করেছেন বলে জানিয়েছেন তিনি। এই নারীটি কারও পরিচিত হলে দ্রুত যোগাযোগ করার জন্য অনুরোধ করেছেন এই ইউপি সদস্য।


বিজ্ঞাপন


ইউএনও ফারুক আল মাসুদ বলেন, সড়কের পাশে অচেতন অবস্থায় পড়ে থাকা মানসিক ভারসাম্যহীন নারী উদ্ধার করে ইউপি সদস্য মো. হযরত আলী একটি মহৎ কাজ করেছেন। আমি তাকে ধন্যবাদ জানাই। এদিকে অচেতন অবস্থায় পড়ে থাকা নারীর পরিচয় জানা যায়নি। পরিচয় জানার চেষ্টা চলছে। তবে এই নারীটি কারও পরিচিত হলে দ্রুত যোগাযোগ করার জন্য অনুরোধ করেছেন তিনি।

প্রতিনিধি/এসএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর