সোমবার, ১৭ জুন, ২০২৪, ঢাকা

চার শতাধিক ইমাম-মুয়াজ্জিনদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৪ মার্চ ২০২৩, ০২:১৬ পিএম

শেয়ার করুন:

চার শতাধিক ইমাম-মুয়াজ্জিনদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ
ছবি : ঢাকা মেইল

লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া তার ব্যক্তিগত উদ্যোগে পৌরসভার দুই শতাধিক মসজিদের চার শতাধিক ইমাম-মুয়াজ্জিনদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন। 

শুক্রবার (২৪ মার্চ) সকাল ১১টার দিকে মেয়রের বাসভবন প্রাঙ্গণে ‘জনতার ঘরে’ এ ইফতার সামগ্রী বিতরণ করা হয়।


বিজ্ঞাপন


এতে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, টুমচর ইসলামিয়া ফাজিল মাদরাসা সাবেক অধ্যক্ষ হারুন আল-মাদানি, লক্ষ্মীপুর দারুলউলুম মাদরাসার সাবেক অধ্যক্ষ মোহাম্মদ আব্দুল্লাহ, জেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মো. নজরুল ইসলাম ভুলু, সিনিয়র সাংবাদিক মো. আক্তারুল আলম, পৌরসভার কাউন্সিলর জসিম উদ্দিন, শিপন, সুমন পাটোয়ারী, আল-আমিন ও মো. জহিরসহ প্রমুখ।

পরে দেশের শান্তি ও মঙ্গল কামনায় বিশেষ দোয়া-মুনাজাত করা হয়।

মেয়র মাসুম ভূঁইয়া বলেন, রমজানের পবিত্রতা রক্ষা করতে সামাজিকভাবে সবচেয়ে বেশি ভূমিকা রাখেন মসজিদের ইমাম-মুয়াজ্জিনরা। এছাড়া আগামী সংসদ নির্বাচনকে কেন্দ্র করে এক শ্রেণির গুজব রটানোকারিরা গ্রাম-গঞ্জে আওয়ামী লীগ সরকারের দুর্নাম রটাচ্ছে। সেদিকে ইমাম-মুয়াজ্জিনরা মসজিদে সাধারণ মুসল্লীদের গুজব থেকে সর্তক করতে বলবেন।

তিনি আরও বলেন, ইসলাম হচ্ছে শান্তির ধর্ম। আমাদের দেশের একটি চক্র আছে তারা রাজনীতির স্বার্থে ইসলামকে ব্যবহার করে সন্ত্রাসী কর্মকাণ্ড ও জ্বালাপোড়া করছে। সেদিকে সাধারণ মানুষকে সর্তক করতে হবে।


বিজ্ঞাপন


প্রতিনিধি/এইচই

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর