বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

বাউফলে দুই ছাত্র হত্যা মামলায় দুই কিশোর গ্রেফতার

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৪ মার্চ ২০২৩, ১২:৪৭ পিএম

শেয়ার করুন:

বাউফলে দুই ছাত্র হত্যা মামলায় দুই কিশোর গ্রেফতার
ছবি : ঢাকা মেইল

পটুয়াখালীর বাউফলে দশম শ্রেণির দুই ছাত্রকে পিটিয়ে ও কুপিয়ে হত্যার ঘটনায় দুই কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২৪ মার্চ) ভোরে ভোলার বোরহানউদ্দিন উপজেলার চর থেকে এক কিশোরকে ও বাউফল উপজেলার ইন্দ্রকুল এলাকা থেকে আরেক কিশোরকে গ্রেফতার করা হয়।

এর আগে গত বুধবার বিকেল সোয়া চারটার দিকে উপজেলার ইন্দ্রকুল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির দুই শিক্ষার্থী মো. নাফিজ মোস্তফা আনসারী (১৫) ও মো. মারুফ হোসেনকে (১৫) পিটিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে এক দল কিশোর। 


বিজ্ঞাপন


নিহত দুই ছাত্র ইন্দ্রকুল এলাকার বাসিন্দা। মারুফের বাবার নাম মো. বাবলু হাওলাদার ও নাফিজের বাবার নাম মিরাজ মোস্তফা আনসারী।

এ ঘটনায় নিহত নাফিজের মা মোসা. নার্গিস বেগম বাদী হয়ে ছয় কিশোরের নাম উল্লেখ করে এবং তিন কিশোরকে অজ্ঞাতনামা আসামি করে শুক্রবার সকালে বাউফল থানায় একটি মামলা করেছেন।

স্থানীয় বাসিন্দা, শিক্ষার্থী, শিক্ষক ও পুলিশ সূত্রে জানা গেছে, গায়ে ধাক্কা লাগার মতো তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কথা-কাটাকাটি হয়। ওই ঘটনার জেরে গত বুধবার বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে একই বিদ্যালয়ের নবম শ্রেণির কয়েকজন শিক্ষার্থী দশম শ্রেণির শিক্ষার্থী নাফিজ, মারুফ, এনামুল ও সিয়ামের ওপর হামলা চালায়। এ সময় পিটিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারুফ, সিয়াম ও নাফিজকে গুরুতর জখম করে। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে মারুফ ও নাফিজকে বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে নেওয়ার পর চিকিৎসক ওই দুজনকে মৃত ঘোষণা করেন।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতার দুই কিশোরই এজাহারভুক্ত আসামি। মামলার অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।


বিজ্ঞাপন


প্রতিনিধি/এইচই

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর