শুক্রবার, ১ মার্চ, ২০২৪, ঢাকা

প্রাইভেটে যাওয়ার সময় স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ৩

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৪ মার্চ ২০২৩, ০৯:১০ এএম

শেয়ার করুন:

প্রাইভেটে যাওয়ার সময় স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ৩
ছবি : ঢাকা মেইল

মানিকগঞ্জের শিবালয় উপজেলায় প্রাইভেট পড়তে যাওয়ার সময় এক স্কুলছাত্রীকে (১৬) ধর্ষণের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (২৩ মার্চ) বিকেলে এ ঘটনায় ভুক্তভোগী ছাত্রীর চাচা বাদী হয়ে থানায় তিনজনকে আসামি করে মামলা করেছেন। ইতোমধ্যে ওই তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার ব্যক্তিরা হলেন—উপজেলার তেওতা ইউনিয়নের মো. জামাল বাদশা (১৮), মো. রাসেল (২২) এবং ১৬ বছরের এক কিশোর। 


বিজ্ঞাপন


এর মধ্যে জামালের বিরুদ্ধে ধর্ষণ, রাসেলের বিরুদ্ধে ধর্ষণে সহযোগিতা এবং ওই কিশোরের বিরুদ্ধে ধর্ষণচেষ্টার অভিযোগ করা হয়।

পুলিশ, মামলার সংক্ষিপ্ত এজাহার ও ভুক্তভোগীর পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে, শিবালয় উপজেলার একটি মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণিতে পড়ে ওই ছাত্রী। বিদ্যালয়ে যাওয়া-আসার পথে অভিযুক্ত জামাল তাকে প্রায় প্রেমের প্রস্তাব দিতেন। গত বুধবার সকালে বাড়ি থেকে প্রাইভেট পড়তে যাওয়ার সময় ওই ছাত্রীকে ফুসলিয়ে তেওতা জমিদারবাড়ির একটি ভবনের ছাদে নিয়ে যান জামাল এবং তার সহযোগী রাসেল। এরপর মেয়েটিকে শারীরিক সম্পর্কের প্রস্তাব দেন জামাল। কিন্তু সে রাজি না হওয়ায় রাসেল তাকে ছুরিকাঘাত করার ভয় দেখান। এরপর জামাল মেয়েটিকে ধর্ষণ করেন। তখন ভবনের সিঁড়িতে দাঁড়িয়ে পাহারা দেন রাসেল। ধর্ষণের পর জামাল ও রাসেল সেখান থেকে চলে যান।

ভুক্তভোগীর স্বজনেরা জানান, বিকেলে ওই ছাত্রী আরিচা বন্দর এলাকায় আয়োজিত একটি মেলায় যায়। সেখানে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে পূর্বপরিচিত ওই কিশোরের সঙ্গে দেখা হয়। সে ওই ছাত্রীকে কোমল পানীয় পান করিয়ে ধর্ষণের চেষ্টা করেন। কিছুক্ষণ পর ওই ছাত্রী অচেতন হয়ে পড়লে উপস্থিত কয়েকজন তাকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে তাকে জেলা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। এ ঘটনায় বৃহস্পতিবার বিকেলে ভুক্তভোগী ছাত্রীর চাচা বাদী হয়ে ওই তিনজনকে আসামিকে থানায় মামলা করেন।

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ নূর-এ আলম বলেন, মামলা দায়েরের পর ওই তিন আসামিকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া জেলা সদর হাসপাতালে মেয়েটির স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে। 


বিজ্ঞাপন


শুক্রবার আসামিদের আদালতে পাঠানো হবে বলে জানান তিনি।

প্রতিনিধি/এইচই

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর