বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪, ঢাকা

শাহপরানে যুবক খুনের ঘটনায় গ্রেফতার ১

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৪ মার্চ ২০২৩, ০৭:৫১ এএম

শেয়ার করুন:

শাহপরানে যুবক খুনের ঘটনায় গ্রেফতার ১
ছবি : ঢাকা মেইল

সিলেট সদর উপজেলার পীরেরচক বাজার এলাকায় মাটি কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের আঘাতে যুবক খুনের মামলায় মাহমুদ হোসেন নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার (২৩ মার্চ) রাতে বটেশ্বর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। 

সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) শাহপরান থানার এসআই মনির গ্রেফতার বিষয়টি নিশ্চিত করেছেন।


বিজ্ঞাপন


গ্রেফতার মাহমুদ হোসেন (৪৫)। মাহমুদ হোসেন পীরেরচক কুশিরগুল গ্রামের বাসিন্দা।

প্রসঙ্গত, রোববার (১৯ মার্চ) সকাল সাড়ে ৮টার দিকে পীরেরচক বাজার এলাকায় বিরোধপূর্ণ জায়গায় মাটি কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের আঘাতে পীরেরচক কুশিরগুল গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে আশিক মিয়া (৩৪) ‘খুন’ হন। মাটি কাটার মেশিন (এস্কেভেটর বা ভেকু) দিয়ে তার বুকে আঘাত করা হলে ঘটনাস্থলেই তিনি মৃত্যুবরণ করেন। 

ঘটনার পর থেকে দুই অভিযুক্ত পীরেরচক গ্রামের মনহর আলী মনু মিয়ার ছেলে ইসরাব আলী (৫০) ও মাহমুদ হোসেন (৪৫) পলাতক ছিলেন। এ ঘটনায় দায়েরকৃত মামলায় আশিকের ছোট ভাই মাসুক মিয়া বাদি হয়েছেন। মামলায় ইসরাব ও মাহমুদ ছাড়াও একই এলাকার খুরশেদ আলম (৩৫) নামের একজনকে আসামি করা হয়েছে। 

অভিযুক্ত তিনজনের সঙ্গে আশিকের পরিবারের জায়গা-জমি সংক্রান্ত বিরোধ রয়েছে দীর্ঘদিনের। রোববার সকালে বিরোধপূর্ণ জায়গায় অভিযুক্তরা ভেকু দিয়ে মাটি কাটতে শুরু করেন। এসময় আশিক প্রতিবাদ করলে উভয়পক্ষের মাঝে ঝগড়া শুরু হয় এবং একপর্যায়ে ভেকুর আঘাতে তার প্রাণহানি ঘটে।


বিজ্ঞাপন


প্রতিনিধি/এইচই

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর