বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪, ঢাকা

ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষ, নোবিপ্রবি ক্যাম্পাস রণক্ষেত্র

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
প্রকাশিত: ২২ মার্চ ২০২৩, ১০:৩১ পিএম

শেয়ার করুন:

ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষ, নোবিপ্রবি ক্যাম্পাস রণক্ষেত্র

‘সিনিয়র-জুনিয়র’ বিরোধের জের ধরে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়(নোবিপ্রবি) ক্যাম্পাসে ছাত্রলীগের  দুই গ্রুপের মধ্যে থেমে থেমে পাল্টাপাল্টি ধাওয়া ও মারামারির ঘটনা ঘটেছে। এ ঘটনায় উভয় গ্রুপের অন্তত ২০ জন আহত হয়েছেন।

বুধবার (২২ মার্চ) বেলা ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের পকেট গেইট এলাকায় রেস্টুরেন্টের খাবার টেবিলে সিনিয়র-জুনিয়র বসাকে কেন্দ্র করে ঘটনার সূত্রপাত। পরে এ ঘটনায় বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত থেমে থেমে ক্যাম্পাসে দুই গ্রুপের ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। রাত সাড়ে আটটার দিকে উভয় গ্রুপ আবারো ক্যাম্পাসে ধাওয়া পাল্টা ধাওয়া, ইটপাটকেল নিক্ষেপ করে মারামারিতে জড়িয়ে পড়ে। 


বিজ্ঞাপন


এদিকে মারামারিতে জড়ানো ছাত্রলীগের এক গ্রুপের নেতা নজরুল ইসলাম নাঈম অনুসারীদের নিয়ে ক্যাম্পাসে হলে অবস্থান করছেন। মারামারির ঘটনায় তিনি নিজেও আহত হয়েছেন বলে ঢাকা মেইলকে জানিয়েছেন। আরেক গ্রুপের নেতা মোহাইমেনুল ইসলাম নুহাশ ক্যাম্পাসের বাইরে অবস্থান করলেও তার অনুসারীরা ক্যাম্পাসে অবস্থান করছেন। মারামারির বিষয়ে জানতে একাধিকবার কল দিলেও তাকে পাওয়া যায়নি। 

এ ঘটনায় ক্যাম্পাসে পুলিশ মোতায়েন করা হয়েছে। আহতদের চিকিৎসার জন্য নোয়াখালী সদর হাসপাতালে নেয়া হয়েছে। এদিকে বারবার চেষ্টার পরও পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পারেনি বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি। ভারপ্রাপ্ত প্রক্টর ইকবাল হোসাইন সুমন বলেছেন, উভয় গ্রুপের  সঙ্গে কথা বলে তারা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছেন।

 

প্রতিনিধি/এসএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর