শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

কাজ দেওয়ার আশ্বাসে রাজধানীতে নিয়ে দলবদ্ধ ধর্ষণ

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২২ মার্চ ২০২৩, ০৮:০১ পিএম

শেয়ার করুন:

কাজ দেওয়ার আশ্বাসে রাজধানীতে নিয়ে দলবদ্ধ ধর্ষণ

কাজের আশ্বাসে নেত্রকোনার মদন থেকে এক নারীকে (২০) রাজধানীতে নিয়ে আটকে রেখে দলবদ্ধ ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাওহীদুর রহমান বুধবার (২২ মার্চ) বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন। মঙ্গলবার রাতে ভুক্তভোগী নারী থানায় মামলাটি করেন।


বিজ্ঞাপন


মামলার আসামিরা হলেন- মদন উপজেলার তিয়শ্রী ইউনিয়নের সবল মিয়া (৩২) ও কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার তামজিদ (৩৬)। মামলার পর অভিযুক্তরা গা ঢাকা দিয়েছে।

স্বামী সঙ্গে ছাড়াছাড়ি হওয়া ভুক্তভোগী ওই নারী জানান, মাইক্রোবাসচালক সবল তার পূর্ব পরিচিত। রাজধানীতে গৃহকর্মীর কাজ দেবে বলে তাকে গত ১২ মার্চ সকালে ফতেপুর রুদ্রশ্রী এলাকা থেকে কালো রঙের একটি মাইক্রোবাসে তুলে নেয় সবল ও গাড়ির মালিক তামজিদ। পরে রাজধানীর একটি বাসায় আটকে রেখে দুইজনে মিলে তাকে একাধিকবার ধর্ষণ করে।

শুক্রবার (১৭ মার্চ) রাতে মদন উপজেলার রুদ্রশ্রী এলাকায় সড়কের পাশে ফেলে রেখে অভিযুক্তরা পালিয়ে যায়। ঘটনাটি এলাকায় প্রকাশ পাওয়ার পর স্থানীয় একটি প্রভাবশালী মহল টাকার বিনিময়ে বিষয়টি ধামাচাপা দিতে জোর চেষ্টা চালাচ্ছে বলে অভিযোগ করেন তিনি। অভিযুক্তদের বিচারের দাবি জানান ভুক্তভোগী নারী।

ভুক্তভোগী নারীর বাবা বলেন, আমরা গরীব মানুষ। বাজারে বাজারে পিঠা বিক্রি করে সংসার চালাই। আমার মেয়েকে বাসা-বাড়ির কাজ দেবে বলে প্রলোভন দিয়ে গাড়ির মালিক তমজিদ ও চালক সবল ঢাকায় নিয়ে যায়। পরে শুক্রবার রাতে গাড়ির মালিক ফোন করে আমাকে জানায়, আপনার মেয়ে রুদ্রশ্রী সড়কের পাশে আছে। মেয়েকে বাড়ি নিয়ে আসার পর জানতে পারলাম ৫ দিন আটকে রেখে আমার মেয়েকে তারা ধর্ষণ করেছে। ঘটনার পর থেকে টাকার বিনিময়ে বিষয়টি ধামাচাপার দেওয়ার জন্য আমাকে চাপ দেওয়া হচ্ছে। আমি এর বিচার চাই।


বিজ্ঞাপন


ফতেপুর ইউপি চেয়ারম্যান সামিউল হায়দার তালুকদার শফি বলেন, মঙ্গলবার সকালে ভুক্তভোগী মেয়েটিকে নিয়ে তার মা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এসেছিল। আমি তাদের আইনি ব্যবস্থা নেওয়ার জন্য পরামর্শ দিয়েছি।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাওহীদুর রহমান বলেন, এ ঘটনায় ওই নারী থানায় মামলা করেছেন। মামলার পর থেকে আসামিরা এলাকা ছেড়ে পালিয়েছে। তাদের গ্রেফতারে চেষ্টা চলছে।

প্রতিনিধি/এসএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর