শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

জামিন পেলেন মাহির স্বামী

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২০ মার্চ ২০২৩, ০৬:০৯ পিএম

শেয়ার করুন:

জামিন পেলেন মাহির স্বামী

ডিজিটাল নিরাপত্তা আইন ও মারামারির দায়ে করা দুটি মামলায় জামিন পেয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহির স্বামী রকিব সরকার।

সোমবার (২০ মার্চ) দুপুরে গাজীপুর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-৪ এ হাজির হয়ে জামিন আবেদন করলে বিচারক নিয়াজ মাখদুম জামিন মঞ্জুর করেন।


বিজ্ঞাপন


মাহিয়া মাহির স্বামীর আইনজীবী আনোয়ার সাদত সরকার এসব তথ্য জানিয়েছেন। তিনি বলেন, দুপুর দেড়টার দিকে মাহির স্বামী ও বাসন থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রকিব সরকার আদালতে হাজির হন। এরপর গাজীপুর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-৪ এর বিচারক ডিজিটাল নিরাপত্তা আইন ও মারামারির ঘটনায় করা দুটি মামলার শুনানি শেষে পুলিশের দেওয়া রিপোর্ট না দেওয়া পর্যন্ত তার জামিন মঞ্জুর করেন।

এর আগে দুই মামলায় গ্রেফতারি পরোয়ানা নিয়ে ওমরাহ পালন শেষে রোববার সকাল পৌনে ১০টার দিকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন রকিব সরকার। বিমানবন্দর থেকে স্ত্রী মাহিকে নিয়ে ঢাকায় নিজ বাসভবনে চলে যান। পরে বিকেলে তিনি গাজীপুরে আসেন এবং তার ব্যবসা প্রতিষ্ঠান সনিরাজ কার প্লেসে কিছু সময় কাটান।

গাজীপুরে চিত্রনায়িকা মাহির স্বামীর একটি জমি দখল চেষ্টা নিয়ে মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোল্লা নজরুল ইসলামের  ভূমিকা নিয়ে ফেসবুক লাইভে সমালোচনা করেন মাহি। এর জেরে শনিবার দুপুরে সৌদি থেকে ঢাকায় আসার পর গ্রেফতার হন মাহি। ওইদিন রাতে জামিনে মুক্তি পাওয়ার পর সাংবাদিকদের কাছে শঙ্কা প্রকাশ করে তিনি বলেন,  তার স্বামী রকিব সরকার দেশে আসলে তাকে নানাভাবে নির্যাতন ও হয়রানি করা হবে। সামাজিক যোগাযোগমাধ্যমে পুলিশের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা নিয়ে লাইভ করার বিষয়টি নিয়ে তিনি দুঃখ প্রকাশ করেন।

আইনের প্রতি শ্রদ্ধাশীল জানিয়ে মাহি বলেন, আমি শুধুমাত্র একজন ব্যক্তির বিরুদ্ধে কথা বলেছি, পুরো পুলিশ বাহিনীর বিরুদ্ধে বলিনি। আমি পুলিশ প্রশাসনের বিরুদ্ধে যাইনি। এ সময় তাদের বিরুদ্ধে হওয়া দুটি মামলার সুষ্ঠু তদন্ত দাবি করেন তিনি।


বিজ্ঞাপন


প্রতিনিধি/এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর