বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

টঙ্গীতে ভবন থেকে পড়ে গৃহবধূর মৃত্যু, স্বামী আটক

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১৯ মার্চ ২০২৩, ১০:১৬ পিএম

শেয়ার করুন:

টঙ্গীতে ভবন থেকে পড়ে গৃহবধূর মৃত্যু, স্বামী আটক

গাজীপুরের টঙ্গীতে আটতলা ভবন থেকে পড়ে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। শনিবার দিবাগত রাত দেড়টার দিকে টঙ্গী ভরান এলাকায় এ ঘটনা ঘটে। টঙ্গী পূর্ব থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) তাপস কুমার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

মৃত কামরুন নাহার (৪১) ব্রাহ্মণবাড়িয়া জেলার ছোট হরণ গ্রামের মৃত হাজী আব্দুল গনি মিয়ার মেয়ে। সপ্তাহখানে আগে তিনি গ্রাম থেকে টঙ্গীর ভরান এলাকায় স্বামী নাজিমুদ্দিনের বাসায় বেড়াতে আসেন। এ ঘটনায় পুলিশ স্বামী নাজিমুদ্দিনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।


বিজ্ঞাপন


টঙ্গী পূর্ব থানার পরিদর্শক (তদন্ত) মহিউদ্দিন ফারুক জানান, টঙ্গীর ভরান এলাকার জনৈক জাহাঙ্গীরের আটতলা ভবনের চিলি কোঠায় বাস করতেন নাজিমুদ্দিন। তিনি ওই বাড়ির কেয়ারটেকার হিসেবে বাড়িটি দেখাশোনা করতেন। সপ্তাহখানেক আগে গ্রাম থেকে বেড়াতে আসেন স্ত্রী কামরুন নাহার। শনিবার দিবাগত রাতে ওই ভবনের অষ্টম তলা থেকে নিচে পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে, সেই সঙ্গে মৃত্যুর প্রকৃত কারণ জানতে মৃতের স্বামী নাজিমুদ্দিনকে আটক করে।

তিনি আরও জানান, ভবন মালিক জাহাঙ্গীর মৃত কামরুন নাহারের বড় ভাই। জাহাঙ্গীর প্রবাসে থাকায় কামরুন নাহারের স্বামী নিজামউদ্দিন ওই বাড়িটি দেখভাল করতেন। আটতলার চিলি কোঠার বারান্দায় কোন রেলিং নেই। পাশের একটি সিসিটিভি ক্যামেরায় ভবন থেকে পড়ার দৃশ্য পাওয়া গেছে। তবে তিনি দূর্ঘটনাবসত পড়ে গেছেন নাকি কেউ ফেলে দিয়েছে সেটি তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

প্রতিনিধি/একেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর