বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

শিক্ষকের লাঠির আঘাতে ছাত্রের চোখে ক্ষত!

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১৯ মার্চ ২০২৩, ০৯:৩৪ পিএম

শেয়ার করুন:

শিক্ষকের লাঠির আঘাতে ছাত্রের চোখে ক্ষত!

যশোরের অভয়নগরে মাদরাসা শিক্ষক ক্বারী মো. ইছানুরের বিরুদ্ধে জিসান মোল্যা (১১) নামে এক ছাত্রকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। লাঠির আঘাতে শিক্ষার্থীর ডান চোখে ক্ষতের সৃষ্টি হয়েছে।

রোববার (১৯ মার্চ) দুপুরে উপজেলার ধোপাদী গ্রামে ধোপাদী নূরানী হাফেজি কওমী মাদরাসায় এ ঘটনা ঘটে।


বিজ্ঞাপন


আহত জিসান ধোপাদী গ্রামের আব্দুল হালিমের ছেলে। সে ধোপাদী নূরানী হাফেজি কওমী মাদরাসার নজরানা বিভাগের ছাত্র।

অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আহত জিসান মোল্যা বলে, পাঠদান চলাকালে ইছানুর হুজুর আমার পাশের এক ছাত্রকে লাঠি দিয়ে পিটাচ্ছিলেন। আমি হুজুরের দিকে তাকালে তিনি ওই লাঠি দিয়ে আমার ডান চোখে আঘাত করেন। এরপর আমাকে বাড়ি চলে যেতে বলা হয়।

জিসানের বাবা আব্দুল হালিম বলেন, শিক্ষক ক্বারী মো. ইছানুর কোনো কারণ ছাড়াই আমার ছেলের ডান চোখে আঘাত করেছেন। যে কারণে সে চোখে ঝাপসা দেখছে। ডাক্তার দেখিয়েছি এবং সুবিচার পাওয়ার জন উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ করেছি।

চোখে আঘাতের বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. এস এম মাহমুদুর রহমান রিজভী বলেন, অল্পের জন্য শিশুটির ডান চোখের মনি রক্ষা পেয়েছে। তবে চোখের নিচে ও উপরে বেশ ক্ষত হয়েছে। 


বিজ্ঞাপন


এ ব্যাপারে মাদরাসার মুহতামিম মুফতী আব্দুর রব বলেন, ঘটনাটি দুঃখজনক। তবে নজরানা বিভাগের ছাত্রদের একটু শাসন না করলে হয় না। পাশাপাশি বসা এক ছাত্রকে শাসন করার সময় অনিচ্ছাকৃতভাবে জিসানের চোখে লাঠির আঘাত লেগেছে। আমি নিজে ওই পরিবারের সঙ্গে যোগাযোগ করেছি, হাসপাতালেও গিয়েছিলাম।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মেজবাহ উদ্দীন বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত করে ওই শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রতিনিধি/এসএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর