শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

মাগুরায় সুড়ঙ্গ পথে সোনা চুরি: গ্রেফতার ৬

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১৯ মার্চ ২০২৩, ০৯:১৬ পিএম

শেয়ার করুন:

মাগুরায় সুড়ঙ্গ পথে সোনা চুরি: গ্রেফতার ৬

মাগুরা শহরের পুরাতন বাজার সোনাপট্টি বৈদ্যনাথ জুয়েলারি দোকান থেকে স্বর্ণ ও রূপার গহনা চুরির ঘটনায় মাগুরা সদর থানা পুলিশ আন্ত:জেলা চোর চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করেছে ।

রোববার (১৯ মার্চ) দুপুরে মাগুরা জেলা পুলিশ সুপার মো. মশিউদ্দৌলারেজা জেলা পুলিশ সুপার কার্যালয়ে সাংবাদিকদের এ তথ্য জানান।


বিজ্ঞাপন


তিনি বলেন, মাগুরা শহরের পুরাতন বাজার সোনা পট্টির বৈদ্যনাথ জুয়েলার্সে বৃহস্পতিবার রাতে মাটির নিচ দিয়ে সুড়ঙ্গ পথ খুঁড়ে অভিনব কায়দায চুরি সংগঠিত হয়। এ ঘটনায় বৈদ্যনাথ জুয়েলার্সের মালিক বিমল বিশ্বাসের অভিযোগের ভিত্তিতে মাগুরা সদর থানা পুলিশ তদন্ত শুরু করে।

আরও পড়ুন: সুড়ঙ্গ খুঁড়ে স্বর্ণের দোকানে চুরি

পরে আমি অতিরিক্ত পুলিশ সুপার দেবাশীষ কর্মকার এর তত্ত্বাবধানে সদর থানার অফিসার ইনচার্য জাব্বারুল ইসলাম ও সদর থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) হোসেন আলীর নেতৃত্বে একটি অভিযান টিম গঠন করি। এ টিম ২৪ ঘণ্টার ব্যবধানে মাগুরা, নড়াইল ও বাগেরহাট জেলায় অভিযান চালায়।

এসময় নড়াইল জেলা থেকে আবুল হাসান, মেহেদী হাসান, মিরাজুল ইসলাম ও বাগেরহাট জেলা থেকে মিন্টু শেখ, মোস্তাফিজুর রহমান, ইয়াসিনকে গ্রেফতার করতে সক্ষম হই।


বিজ্ঞাপন


এসময় তাদের নিকট থেকে ব্রোঞ্জের বিভিন্ন সাইজের চুরি ৩৪ পিস, সোনা ২২ ভরি ১০ আনা ও ২৯০ ভরি রূপা উদ্ধার করে পুলিশ।

পুলিশ বলেন, এরা সবাই আন্ত:জেলা চোরচক্রের সক্রিয় সদস্য। তাদের মধ্যে মিরাজের নামে ৬টি, মেহেদী হাসানের নামে ১টি, ইয়াসিনের নামে ৩টি, মোস্তাফিজুরের নামে ৩টি ও আবুল হাসানের  নামে ৩টি বিভিন্ন জেলায় চুরি, ডাকাতি ও হত্যা মামলা রয়েছে। এ ব্যপারে পুলিশ ঘটনাটি তদন্ত করছে।

প্রতিনিধি/এসএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর