শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

সিলেটে শ্রমিকের বুকে ভেকুর আঘাত, ঘটনাস্থলেই মৃত্যু

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১৯ মার্চ ২০২৩, ০৮:১৭ পিএম

শেয়ার করুন:

সিলেটে শ্রমিকের বুকে ভেকুর আঘাত, ঘটনাস্থলেই মৃত্যু

সিলেট সদর উপজেলায় আশিক মিয়া (৩৪) নামে মাটি কাটার শ্রমিক ‘খুন’ হয়েছেন। মাটি কাটার মেশিন (এস্কেভেটর বা ভেকু) দিয়ে ওই শ্রমিকের বুকে আঘাত করা হলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। 

রোববার (১৯ মার্চ) উপজেলার পীরেরচক বাজার এলাকায় সকাল সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।


বিজ্ঞাপন


নিহত আশিক মিয়া পীরেরচক কুশিরগুল গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে। ঘটনার পর থেকে তার সহকর্মী দুই শ্রমিক পলাতক রয়েছেন। এ ঘটনায় আশিকের ছোট ভাই মাসুক মিয়া বাদি হয়ে সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) শাহপরাণ থানায় মামলা দায়ের করেছেন।

মামলার বিষয়টি  নিশ্চিত করেছেন শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান। তিনি বলেন, এ ঘটনার কোনো প্রত্যক্ষদর্শী নেই। স্থানীয়রা আশিকের দেহ ওই জায়গায় পড়ে থাকতে দেখে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনার পর থেকে আশিকের দুই সহকর্মী পলাতক রয়েছেন। তারা হলেন- পীরেরচক গ্রামের মনহর আলী মনু মিয়ার ছেলে ইসরাব আলী (৫০) ও মাহমুদ হোসেন (৪৫)।

তিনি আরও বলেন, তাদের মাঝে আসলে কী হয়েছে সেটি এখনও জানা যায়নি। তবে প্রাথমিকভাবে ধারনা করা যাচ্ছে এটি খুনের ঘটনা। আশিকের বুকে গভীর আঘাতের চিহ্ন রয়েছে। পুরো বিষয় জানতে কাজ করছে পুলিশ। মামলায় এ দুজনসহ একই এলাকার খুরশেদ আলম (৩৫) নামের একজনকে আসামি করা হয়েছে। ময়না তদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

প্রতিনিধি/একেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর