মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ঢাকা

ট্রেন থেকে ১৪ লাখ টাকার ভারতীয় হিরোইন উদ্ধার

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১৯ মার্চ ২০২৩, ০৭:৪১ পিএম

শেয়ার করুন:

ট্রেন থেকে ১৪ লাখ টাকার ভারতীয় হিরোইন উদ্ধার

চুয়াডাঙ্গা জেলার সীমান্তবর্তী দর্শনা রেল স্টেশনে ট্রেনের বগি থেকে ৭০০ গ্রাম ভারতীয় হিরোইন উদ্ধার করেছে চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়ন।

রোববার (১৯ মার্চ) দুপুর ২টার দিকে চাপাইনবাবগঞ্জ থেকে খুলনা অভিমুখী ছেড়ে আসা মহানন্দা এক্সপ্রেস থেকে এই হিরোইন উদ্ধার করা হয়।


বিজ্ঞাপন


চুয়াডাঙ্গা-৬ বিজিবির পরিচালক লেফটেন্যান্ট কর্নেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমান এক প্রেস বিজ্ঞতির মাধ্যমে এ তথ্য জানান।

তথ্য সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে তিনি জানতে পারেন চাপাইনবাবগঞ্জ থেকে খুলনা অভিমুখী ছেড়ে আসা মহানন্দা এক্সপ্রেসে ভারতীয় হিরোইন পাচার করা হবে। এমন সংবাদের ভিত্তিতে দর্শনা বিওপি কমান্ডার সুবেদার নওশের আলী ফোর্স নিয়ে পিলার ৭৭/২-এস হতে আনুমানিক সাড়ে তিন কিলোমিটার বাংলাদেশের ভিতরে দর্শনা রেল স্টেশনে মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন।

অভিযান পরিচালনাকালে বিজিবির টহল দল চাপাইনবাবগঞ্জ থেকে খুলনা অভিমূখী ছেড়ে আসা মহানন্দা এক্সপ্রেসে বগির ভেতর ক্যারিয়ারের উপর পলিথিনের একটি ব্যাগ দেখতে পান। টহলদল ব্যাগের মালিকানা না পাওয়ায় পলিথিনের ব্যাগটি জব্দ করে। জব্দ করা পলিথিনের ব্যাগটি খুললে ব্যাগের ভেতর ৩টি পলিথিনের ছোট প্যাকেট থেকে ৭০০ গ্রাম ভারতীয় হিরোইন উদ্ধার করতে সক্ষম হন। যার আনুমানিক মুল্য প্রায় ১৪ লাখ টাকা।

তিনি আরও বলেন, এ ব্যপারে সুবেদার মো. নওশের আলী বাদী হয়ে পরবর্তী আইনগত প্রক্রিয়া সম্পন্ন করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


বিজ্ঞাপন


প্রতিনিধি/এসএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর