রোববার, ২১ এপ্রিল, ২০২৪, ঢাকা

শিবপুরের আরিফ মৃধার রিমান্ড নামঞ্জুর

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১৯ মার্চ ২০২৩, ০৭:৩৩ পিএম

শেয়ার করুন:

শিবপুরের আরিফ মৃধার রিমান্ড নামঞ্জুর

নরসিংদীর শিবপুর উপজেলার সাবেক চেয়ারম্যান আরিফ উল ইসলাম মৃধার রিমান্ড আবেদন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেছে আদালত। রোববার (১৯ মার্চ) পুলিশ ১০ দিনের রিমান্ড আবেদন করে আদালতে হাজির করে আরিফুল ইসলাম মৃধাকে। এ সময় আদালত রিমান্ড আবেদন নামঞ্জুর করে জেলগেইটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দিয়ে আসামি আরিফ মৃধাকে কারাগারে পাঠানোর নির্দেশ প্রদান করেন। 

এসময় আরিফ উল ইসলাম মৃধার মুক্তির দাবীতে আদালত প্রাঙ্গণে তার সমর্থকদের বিক্ষোভ করতে দেখা গেছে।


বিজ্ঞাপন


গত ১৪ মার্চ দিবাগত রাতে শিবপুরের এমপি জহিরুল হক ভূইয়া মোহনের ব্যক্তিগত ও উপজেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয় আগুন দিয়ে পুড়িয়ে দেয় দুর্বৃত্তরা। এই ঘটনায় মামলার আগেই জিজ্ঞাসাবাদ করার জন্য ১৫ মার্চ সন্ধ্যায় পূর্বেরগাঁও গ্রামের নিজ বাড়ি থেকে সাবেক উপজেলা চেয়ারম্যান ও আব্দুল মান্নান ভূইয়া পরিষদের সদস্য সচিব আরিফুল ইসলাম মৃধাকে আটক করে পুলিশ।

পরে আগুনের ঘটনায় ১৫ মার্চ রাতে শিবপুরের আশ্রাফপুর গ্রামের মো. আব্দুর রব ভূইয়ার ছেলে ও পৌর আওয়ামী লীগের সদস্য পরিচয়ে সেলিম ভূইয়া নামের এক ব্যক্তি বাদী হয়ে শিবপুর মডেল থানায় মামলা করেন।

মামলায় শিবপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আরিফুল ইসলাম মৃধা (৬০) ও পুটিয়া গরু হাটের ইজারাদার খোরশেদ হাজী (৫৫) এর নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১৫-২০ জনকে আসামি করা হয়। মামলার পর গ্রেফতার দেখিয়ে ১৬ মার্চ বৃহস্পতিবার বিকালে ১০ দিনের রিমান্ড আবেদন করে তাকে আদালতে পাঠায় পুলিশ।

ওইদিন একজন আইনজীবীর মৃত্যুতে আদালতের বিচার কার্যক্রম বন্ধ থাকায় শিবপুর আমলী আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বেগম শারমীন আক্তার পিংকী ১৯ মার্চ রোববার মামলার শুনানীর তারিখ ধার্য্য করেন।


বিজ্ঞাপন


প্রতিনিধি/একেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর