শুক্রবার, ১ মার্চ, ২০২৪, ঢাকা

নরসিংদীতে উগ্রবাদ প্রতিরোধে বিশেষ সেমিনার

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১৯ মার্চ ২০২৩, ০৭:২২ পিএম

শেয়ার করুন:

নরসিংদীতে উগ্রবাদ প্রতিরোধে বিশেষ সেমিনার

নরসিংদীতে উগ্রবাদ প্রতিরোধে শিক্ষার্থী, গণমাধ্যমকর্মী ও সুশীল সমাজের ভূমিকা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৯ মার্চ) এই সেমিনারের আয়োজন করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের কাউন্টার টেরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট।


বিজ্ঞাপন


সকাল ১০টা থেকে দুপুর পর্যন্ত শহরের বাসাইলে জেলা শিশু একাডেমি মিলনায়তনে এই সেমিনারে অংশ নেয় দুই শতাধিক শিক্ষার্থীসহ গণমাধ্যমকর্মী ও সুশীল সমাজের প্রতিনিধিরা।

বাংলাদেশ পুলিশের সন্ত্রাস দমন ও আন্তর্জাতিক অপরাধ প্রতিরোধ কেন্দ্র নির্মাণ প্রকল্পের আওতায় অনুষ্ঠিত এই সেমিনারে উগ্রতা ও জঙ্গিবাদের নেতিবাচক দিক তুলে ধরে উগ্রবাদ প্রতিরোধে শিক্ষার্থী, গণমাধ্যমকর্মী ও সুশীল সমাজের ভূমিকা নিয়ে আলোচনা করা হয়।

এতে উদ্বোধক হিসেবে বক্তব্য দেন নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম। এসময় ঢাকা মেট্রোপলিটন পুলিশের কাউন্টার টেরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের সহকারী পুলিশ কমিশনার মো. মাহমুদুজ্জামান উগ্রবাদ প্রতিরোধ বিষয়ক তথ্য ও করণীয় বিষয় উপস্থাপন করেন।

সেমিনারে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার সামসুল আরেফিন, শহিদুল ইসলাম সোহাগ, নরসিংদী ইন্ডিপেনডেন্ট কলেজের অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধা, ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের নরসিংদী জেলা প্রতিনিধি আসাদুজ্জামান রিপন, যমুনা টেলিভিশনের নিজস্ব প্রতিবেদক আইয়ুব খান সরকার প্রমুখ।


বিজ্ঞাপন


এছাড়া জেলার বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীরা সেমিনারে তাদের বক্তব্য উপস্থাপন করেন।

প্রতিনিধি/এসএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর