মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ঢাকা

বগুড়া থেকে ক্রিকেট ভেন্যু বাতিলের প্রতিবাদে ফের অনশন

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১৯ মার্চ ২০২৩, ০৬:৫৫ পিএম

শেয়ার করুন:

বগুড়া থেকে ক্রিকেট ভেন্যু বাতিলের প্রতিবাদে ফের অনশন

বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামের ভেন্যু বাতিলের প্রতিবাদে হাতে-গলায় শিকল বেঁধে কাফনের কাপড় পরে আবারও অনশনে নেমেছেন হুমায়ূন আহম্মেদ রুমেল। এর আগে তিনি ৫ মার্চ থেকে ৮ মার্চ পর্যন্ত প্রায় ৮০ ঘণ্টা কাফনের কাপড় পরে অমরণ অনশন করেছিলেন রুমেল।  বগুড়া জেলা ক্রীড়া সংস্থার আশ্বাসে তিনি ১৮ মার্চ পর্যন্ত অনশন স্থগিত করেছিলেন। 

রোববার (১৯ মার্চ) সকাল ১১ টার দিকে শহরের সাতমাথায় এই অনশন শুরু করেন এই ক্রিকেট ভক্ত। 


বিজ্ঞাপন


হুমামূন আহম্মেদ রুমেল বগুড়া শহরের নাটাইপাড়া এলাকার মৃত বীর মুক্তিযোদ্ধা জালাল উদ্দিনের ছেলে। তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে একজন কন্টেন্ট ক্রিয়েটর। 

হুমায়ূন আহম্মেদ রুমেল জানান, জেলা ক্রীড়া সংস্থার আশ্বাসে ১৮ মার্চ পর্যন্ত অনশন স্থগিত ঘোষণা করেছিলাম। এরমধ্যে ইতিবাচক কোনো সিদ্ধান্ত না আশায় আবারও অনশন শুরু করেছি। বগুড়া থেকে দাবি আদায় না হলে ঢাকা জাতীয় প্রেসক্লাবের সামনে গিয়ে আমরণ অনশন শুরু করবো। আমার দাবি কারও পক্ষে বিপক্ষে নয় বরং বগুড়ার মানুষের যৌক্তিক দাবি নিয়ে দাঁড়িয়েছি। 

৪০ বছর বয়সী তরুণ এই যুবক বগুড়া শহীদ চান্দু স্টেডিয়াম থেকে বিসিবির লোকবল প্রত্যাহারসহ ভেন্যু বাতিল করার প্রতিবাদে অনশনে নেমেছেন। 

গত ২ মার্চ জাতীয় ক্রীড়া পরিষদে চিঠি পাঠিয়ে শহীদ চান্দু স্টেডিয়াম থেকে নিজেদের সবরকম কার্যক্রম গুটিয়ে দেয় বিসিবি। বগুড়া জেলা ক্রীড়া সংস্থার ‘অসহযোগিতার' অভিযোগ এনে ১৭ কর্মকর্তা ও কর্মচারীকে ক্লোজ করে সব মালামাল নিয়ে যায় বিসিবি।


বিজ্ঞাপন


প্রতিনিধি/একেবি

 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর