শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

কুকুরের প্রাণ বাঁচাতে গিয়ে গাড়িচালকের মৃত্যু

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১৯ মার্চ ২০২৩, ০৬:৩৪ পিএম

শেয়ার করুন:

কুকুরের প্রাণ বাঁচাতে গিয়ে গাড়িচালকের মৃত্যু

চুয়াডাঙ্গা দামুড়হুদা উপজেলায় প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে মুন্না শেখ (৩০) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন।

রোববার (১৯ মার্চ) দুপুরে চুয়াডাঙ্গা-দর্শনা সড়কের আনোয়ারপুর হঠাৎপাড়ার মা ও শিশু জেনারেল হাসপাতালের কাছে দুর্ঘটনা ঘটে।


বিজ্ঞাপন


নিহত মুন্না শেখ চুয়াডাঙ্গা সদর উপজেলার ডিঙ্গেদহ লাল্টু শেখের ছেলে। তিনি দামুড়হুদা উপজেলার দর্শনা পৌর এলাকার মোবারকপাড়ায় শ্বশুর বাড়িতে থাকতেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার দুপুরে মুন্না শেখ নিজ প্রাইভেটকার চালিয়ে ব্যক্তিগত কাজে চুয়াডাঙ্গার উদ্দেশে যাচ্ছিলেন। পথিমধ্যে আনোয়ারপুর হঠাৎপাড়ার মা ও শিশু জেনারেল হাসপাতালের কাছে পৌঁছালে হঠাৎ সামনে একটি কুকুর চলে আসে। এতে জোরে ব্রেক করলে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি গাছে ধাক্কা লাগে। পরে স্থানীয়রা গুরুতর অবস্থায় মুন্না শেখকে উদ্ধার করে প্রথমে মা ও শিশু জেনারেল হাসপাতালে পাঠায়। সেখানে তার শারীরিক অবস্থায় অবনতি হলে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়া হয়। পরে দুপুর দেড়টার দিকে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থার তার মৃত্যু হয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. জোবাইদা জামান জয়া ঢাকা মেইলকে বলেন, বুকসহ শরীরের বিভিন্নস্থানে আঘাত পেয়েছিলেন। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছিল। দুপুর দেড়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম লুৎফুল কবীর ঢাকা মেইলকে বলেন, কুকুরের জীবন বাঁচাতে গিয়ে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে গাচ্ছে ধাক্কা লাগে। এতে আহত অবস্থা হাসপাতালে ভর্তি করলে সেখানে তার মৃত্যু হয়। এ ঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন।


বিজ্ঞাপন


প্রতিনিধি/এসএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর