শুক্রবার, ১২ এপ্রিল, ২০২৪, ঢাকা

পিরোজপুরে মাদক কারবারিকে কারাদণ্ড

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১৯ মার্চ ২০২৩, ০৬:২৫ পিএম

শেয়ার করুন:

পিরোজপুরে মাদক কারবারিকে কারাদণ্ড

পিরোজপুরের ভান্ডারিয়ায় মাদক মামলায় মো. জাহাঙ্গীর হোসেন সরদার (৫২) নামে এক মাদক কারবারিকে পাঁচ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে দুই হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও তিন মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেওয়া হয়।

একই মামলার অপর এক ধারায় তাকে ৬ মাসের সশ্রম কারাদণ্ড দুই হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও তিন মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেওয়া হয়।


বিজ্ঞাপন


রোববার (১৯ মার্চ) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক এস এম নূরুল ইসলাম আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্ত মো. জাহাঙ্গীর হোসেন সরদার জেলার ভান্ডারিয়া উপজেলার পূর্ব ভান্ডারিয়া গ্রামের রুস্তম আলী সরদারের ছেলে।

আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর (এপিপি) জহুরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, ২০১৭ সালের ৬ ফেব্রুয়ারি সন্ধা ৬টার দিকে ভান্ডারিয়া থানা পুলিশ পূর্ব ভান্ডারিয়া গ্রামের মাদক কারবারি জাহাঙ্গীর হোসেন সরদারের বাড়িতে অভিযান চালায়। অভিযানে মাদক কেনাবেচার সময় মো. জাহাঙ্গীর হোসেন সরদারকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ৮০ পিস ইয়াবা ও ২০০ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ। পরে ওইদিন পুলিশের উপ পরিদর্শক (এসআই) খন্দকার মো. কামরুল ইসলাম ভান্ডারিয়া থানায় একটি মাদক মামলা করেন।

এ ঘটনায় ২০১৭ সালের ১৪ মার্চ ভান্ডারিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হুমায়ুন কবির আদালতে অভিযোগপত্র জমা দেন। এ মামলায় সাতজন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে আদালত আসামিকে পাঁচ বছরের কারাদণ্ড এবং দুই হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং অপর এক ধারায় ছয় মাসের সশ্রম কারাদণ্ড দুই হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন।


বিজ্ঞাপন


প্রতিনিধি/এসএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর