শুক্রবার, ১ মার্চ, ২০২৪, ঢাকা

মাগুরায় সড়ক দুর্ঘটনায় পুলিশ দম্পতি: স্ত্রী নিহত, স্বামী-মেয়ে আহত

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১৯ মার্চ ২০২৩, ০৬:০৮ পিএম

শেয়ার করুন:

মাগুরায় সড়ক দুর্ঘটনায় পুলিশ দম্পতি: স্ত্রী নিহত, স্বামী-মেয়ে আহত

মাগুরায় বাসের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী এক নারী পুলিশ কনস্টেবল নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন তার স্বামী ও চার বছরের মেয়ে।

রোববার (১৯ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার কছুন্দি বাজার এলাকায় মাগুরা ফরিদপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।


বিজ্ঞাপন


নিহত পুলিশ সদস্যের নাম লাবনী ভদ্র (২৬)। সে মাগুরার শালিখা উপজেলার ধনেশ্বরগাতী গ্রামের পুলিশ কনস্টেবল প্রসেনজিৎ বিশ্বাসের স্ত্রী ও ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার অনিল ভদ্রের মেয়ে।

নিহত লাবনী ভদ্র ও তার স্বামী দুজনই রাজবাড়ী রেল পুলিশে কর্মরত ছিলেন।

দুর্ঘটনায় মোটরসাইকেলচালক প্রসেনজিৎ বিশ্বাস ও তাদের চার বছরের মেয়ে অংকিতা বিশ্বাস আহত হয়েছেন। তাদেরকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাইওয়ে পুলিশ ও নিহতের স্বজনদের সঙ্গে কথা বলে জানা যায়, সাপ্তাহিক ছুটি শেষে মোটরসাইকেলে শালিখা থেকে কর্মস্থল রাজবাড়ীতে যাচ্ছিলেন ওই দম্পতি। পথে মাগুরা সদর উপজেলার কছুন্দি বাজার এলাকায় বিপরীত দিক থেকে আসা তুহিন পরিবহনের একটি বাসের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ হয়। গুরুতর আহত তিনজনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।


বিজ্ঞাপন


মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের বিভাগের ডাক্তার অমর প্রসাদ  বলেন, ওই নারী পুলিশ কনস্টেবল হাসপাতালে পৌছার আগেই মারা যান। তার স্বামী ও মেয়ে বর্তমানে হাসপাতালে ভর্তি আছেন। শিশুটির পা ভেঙে গেছে। আর নিহতের স্বামী আশঙ্কামুক্ত আছেন। 

রামনগর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লিয়াকত আলী বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে। দুর্ঘটনা কবলিত বাসটিকে জব্দ করা হয়েছে। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে পরবর্তী আইনি পদক্ষেপ নেওয়া হবে।

প্রতিনিধি/এসএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর