শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

ঠিকাদারের সাথে ইবি রেজিস্ট্রারের অডিও ভাইরাল, তদন্তে কমিটি

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
প্রকাশিত: ১৯ মার্চ ২০২৩, ০৫:৫৮ পিএম

শেয়ার করুন:

ঠিকাদারের সাথে ইবি রেজিস্ট্রারের অডিও ভাইরাল, তদন্তে কমিটি

সম্প্রতি ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসানের কণ্ঠ সদৃশ একটি অডিও ক্লিপ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এতে তাকে অর্থ লেনদেনের বিষয়ে মুঈন নামে এক ঠিকাদারের সাথে কথা বলতে শোনা যায়। বিষয়টি খতিয়ে দেখার জন্য তদন্ত কমিটি গঠন করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। রোববার (১৯ মার্চ) উপ-রেজিস্টার মনিরুজ্জামান মোল্লা স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।

প্রজ্ঞাপনে রেজিস্ট্রারের কণ্ঠ সাদৃশ্য একটি অডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার বিষয়টি কর্তৃপক্ষের নজরে এসেছে উল্লেখ করে ৪ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়। এতে ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক সাইফুল ইসলামকে আহবায়ক করা হয়েছে। কমিটির অন্য সদস্যরা হলেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রভোস্ট অধ্যাপক ড. মিয়া রাসিদুজ্জামান ও শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. তপন কুমার জোদ্দার। 


বিজ্ঞাপন


এছাড়া কমিটিতে সচিবের দায়িত্ব পালন করবেন উপ-রেজিস্ট্রার (শিক্ষা) আলীবদ্দীন খান। কমিটিকে দ্রুততম সময়ের মধ্যে একটি প্রতিবেদন প্রদানের কথা বলা হয়।

কমিটির আহবায়ক অধ্যাপক সাইফুল ইসলাম বলেন, আজকে চিঠি পেয়েছি। এই বিষয়ে কমিটির সচিবের সাথে কথা বলেছি। কালকে এই বিষয়ে বসবো।

প্রতিনিধি/একেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর