শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

মোটরসাইকেলে বাসের ধাক্কা: স্ত্রী নিহত, স্বামী-সন্তান গুরুতর আহত

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১৯ মার্চ ২০২৩, ০৩:৫৯ পিএম

শেয়ার করুন:

মোটরসাইকেলে বাসের ধাক্কা: স্ত্রী নিহত, স্বামী-সন্তান গুরুতর আহত

পিরোজপুর-নাজিরপুর-ঢাকা সড়কের কদমতলা এলাকায় মোটরসাইকেলে বাসের ধাক্কায় এক নারী মারা গেছেন। এ ঘটনায় মোটরসাইকেলে থাকা নিহত নারীর ৩ বছরের সন্তান ও স্বামী গুরুতর আহত হয়েছেন।

রোববার (১৯ মার্চ) সকাল ১০টার দিকে পিরোজপুর সদর উপজেলার কদমতলা ইউনিয়নের পিরোজপুর-নাজিরপুর-ঢাকা সড়কে এ ঘটনা।


বিজ্ঞাপন


নিহত নাজমিন বেগম (৩০) পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার বুইচাকাঠী গ্রামের আলমগীর মোল্লার স্ত্রী এবং পিরোজপুর পৌরসভার ১ নং ওয়ার্ডের ব্রাহ্মণকাঠী এলাকার ইলিয়াস দুরানীর মেয়ে।

পিরাজপুর পৌরসভার ১ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মো. একরাম হোসেন বলেন, পৌরসভার ব্রাহ্মণকাঠী এলাকার চাচির মৃত্যুতে দাফনের পরে স্বামীর সঙ্গে মোটরসাইকেলযোগে সন্তানকে নিয়ে নাজিরপুরের বুইচাকাঠী গ্রামের শশুরবাড়িতে যাচ্ছিলেন নিহত নাজিমন বেগম।

সকাল ১০টার দিকে কদমতলা এলাকার রাস্তায় বিপরীত দিক দিয়ে আসা একটি বাস তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে গাড়ি থেকে ছিটকে পরে নাজমিন বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান।

এসময় মোটরসাইকলে থাকা নাজমিনের ৩ বছরের সন্তান সুমাইয়া ও স্বামী আলমগীর মোল্লা গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে আসে।


বিজ্ঞাপন


পিরোজপুর জেলা হাসপাতালে চিকিৎসক ডা. মো. রমজান বলেন, গৃহবধূ নাজমিনকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। এছাড়া আহত শিশু সুমাইয়া ও তার বাবা আলমগীলকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পিরোজপুর সদর থানার ওসি আ. জা. মো. মাসুদুজ্জামান বলেন, নিহতের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

প্রতিনিধি/এসএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর