বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

‘বিকট শব্দে আছড়ে পড়ে ইমাদ পরিবহনের বাসটি’

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১৯ মার্চ ২০২৩, ১২:১২ পিএম

শেয়ার করুন:

‘বিকট শব্দে আছড়ে পড়ে ইমাদ পরিবহনের বাসটি’
ছবি: ঢাকা মেইল

সকাল সাড়ে ৭ টা। বাহিরে গুড়ি গুড়ি বৃষ্টি পড়ছিল। হঠাৎ বিকট শব্দে কেপে ওঠে চারপাশের এলাকা। আমরা দৌড়ে এসে দেখি ইমাদ পরিবহনের একটি বাস নিচের সার্ভিস লেনের ব্রিজের সাথে মিশে রয়েছে। বাসটির সামনের অংশ পুরোটাই দুমড়েমুচড়ে গিয়েছে। ভেতর থেকে শুধু চিৎকারে আওয়াজ আসতেছিল।

মাদারীপুরের শিবচরের কুতুবপুর এলাকায় ইমাদ পরিবহনের দুর্ঘটনা নিয়ে রোববার (১৯ মার্চ) বেলা সাড়ে ১১টার দিয়ে এমন বর্ণনা দিচ্ছিলেন ঘটনার প্রত্যক্ষদর্শী মো. সেলিম নামের এক স্থানীয় বাসিন্দা।


বিজ্ঞাপন


তিনি বলেন, আমরা দ্রুত বাসটির ভেতরে ঢুকে ১৪ জনকে মৃত অবস্থায় দেখি। এর মধ্যে ১২ জন পুরুষ ও ২ জন নারী ছিলেন। আমিসহ স্থানীয়রা আহতদের উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে যাই। খুবই ভয়াবহ পরিস্থিতির সৃষ্টি হয়েছিল। রক্তে পুরো বাস একাকার হয়ে গিয়েছিল।

উল্লেখ্য, রোববার (১৯ মার্চ) সকাল সাড়ে ৭ টার দিকে খুলনা থেকে ছেড়ে আসা ইমাদ পরিবহনের একটি বাস পদ্মাসেতুর আগে এক্সপ্রেসওয়ের শিবচরের কুতুবপুর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে নিচে পড়ে যায়। এসময় দুমড়েমুচড়ে যায় বাসটি। এ ঘটনায় এখন পর্যন্ত নারীসহ ১৭ জনের মৃত্যু হয়েছে। এছাড়াও আহত হয়েছেন কমপক্ষে আরও ৩০ জন।

এ ঘটনায় ১৭ জনের মৃত্যুর সঠিক কারণ জানতে জেলা প্রশাসনের পক্ষ থেকে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এছাড়াও একই সঙ্গে নিহতের পরিবারকে ২০ হাজার টাকা আর্থিক সহযোগিতা ও আহত যাত্রীদের পরিবারকে ৫ হাজার টাকা করে সহযোগিতা দেওয়ার ঘোষণা দেওয়া হয়েছে বলে জানিয়েছেন মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন।

টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর