শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

নীলফামারী মাতালেন ফেরদৌস-অপুরা

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১৯ মার্চ ২০২৩, ১২:০৯ পিএম

শেয়ার করুন:

নীলফামারী মাতালেন ফেরদৌস-অপুরা

নীলফামারীতে নাগরিক সংবর্ধনা কমিটির আয়োজনে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে নেচে মঞ্চ মাতিয়েছেন জনপ্রিয় অভিনয় শিল্পী ফেরদৌস ও অপু বিশ্বাস। আর তাদের নাচের তালে দোল খেয়েছে এই অঞ্চলের দেড় লক্ষাধিক মানুষ। একই মঞ্চে জনপ্রিয় সংগীত শিল্পী ইমরান মাহমুদের গাওয়া গানে মুগ্ধ হয়েছেন সবাই।

শনিবার (১৮ মার্চ) সন্ধ্যায় জেলা বড়মাঠে মনমাতানো পারফমান্স করেন তারা। এসময় সংগীত পরিবেশন করেন জনপ্রিয় ব্যান্ড লালনের শিল্পী সুমি।


বিজ্ঞাপন


এর আগে ওই মঞ্চে নীলফামারী পৌরসভায় ছয়বার মেয়র নির্বাচিত ও পুনরায় বাংলাদেশ মিউনিসিপাল অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ম্যাব) প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ায় পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদকে সংবর্ধনা দেওয়া হয়।

নাগরিক সংবর্ধনা কমিটি সূত্রে জানা যায়, শনিবার সকাল ১০টার ফ্লাইটে সৈয়দপুরে নামেন অপু-ফেরদৌস ও বাকি শিল্পীরা। এরপর তাদের ফুল দিয়ে বরণ করে নেন নাগরিক সংবর্ধনা কমিটির নেতারা। পরে জেলা সার্কিট হাউজে বিশ্রামের পর সন্ধ্যায় কনসার্টে অংশ নেন তারা।

nil2

এদিকে কদিন আগে থেকেই ফেরদৌস-অপুকে নিয়ে প্রচারণা চালানোয় ব্যাপক প্রভাব পড়ে জেলাজুড়ে। প্রিয় অভিনেতা-অভিনেত্রীকে দেখতে লাখো মানুষের ঢল নামে অনুষ্ঠানস্থলে।


বিজ্ঞাপন


মানুষের ভালোবাসায় সিক্ত হয়ে নীলফামারীর মানুষের প্রতি মঞ্চ থেকে কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানান অপু এবং ‘হঠাৎ বৃষ্টি’ থেকে উঠে আসা অভিনেতা ফেরদৌস।

নাগরিক সংবর্ধনা কমিটির আহ্বায়ক এ.কে.এম.ডি. জোনাব আলী বলেন, শান্তিপূর্ণভাবে অনুষ্ঠান শেষ হয়েছে। এত মানুষ হবে ধারণার বাইরে ছিল৷ দেড়-দুই লাখ মানুষ হওয়ায় আমাদের ভিআইপি ও অথিতি চেয়ারগুলো কিছুটা ক্ষতিগ্রস্ত হয়েছে। এছাড়া অনুষ্ঠানে কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

nil3

জেলা পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান বলেন, যেকোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে আমাদের পুলিশ বাহিনী মোতায়েন ছিল। বিশেষ করে নারীদের নিরাপত্তা নিশ্চিতে পুলিশ বাহিনী ব্যাপক কাজ করেছে। এছাড়াও আমাদের গোয়েন্দা নজরদারি ছিল।

অনুষ্ঠানে নীলফামারী-২ আসনের সংসদ সদস্য ও সাবেক সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর প্রধাব অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এছাড়া জেলা পরিষদের চেয়ারম্যান মমতাজুল হক, নীলফামারী-১ আসনের এমপি আবতাফ উদ্দিন সরকার, সংরক্ষিত মহিলা আসনের এমপি রাবেয়া আলমসহ স্থানীয় আওয়ামী লীগ নেতারা উপস্থিত ছিলেন।

প্রতিনিধি/জেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর