শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

বিএনপি-জামায়াতের হাত রক্তে মাখা: স্বাস্থ্যমন্ত্রী

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১৮ মার্চ ২০২৩, ১১:০৮ পিএম

শেয়ার করুন:

বিএনপি-জামায়াতের হাত রক্তে মাখা: স্বাস্থ্যমন্ত্রী

বিএনপি-জামায়াত হত্যার রাজনীতি করে, তাদের হাত রক্তে মাখা বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

শনিবার (১৮ মার্চ) সন্ধ্যায় মানিকগঞ্জ সদর উপজেলার আটিগ্রাম আকুল চন্দ্র উচ্চ বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।


বিজ্ঞাপন


জাহিদ মালেক বলেন, বিএনপি-জামায়াত এ দেশের স্বাধীনতা চায়নি। স্বাধীনতার বিরুদ্ধে কাজ করেছে। তারা কি ভাবে এদেশের উন্নয়ন করবে। এখনো তারা মানুষের উপরে বোমা হামলা ও অগ্নিসন্ত্রাস করে। দেশটাকে পাকিস্থান বানাতে চায়। তারা আজও বঙ্গবন্ধুকে মানে না। যে এই দেশের জন্য ১৩ বছর জেল খেটেছে, সংগ্রাম করেছে। এই দেশের মানুষকে স্বাধীনতা দিয়েছে। তাকে আজও তারা মানে না। এখনো তারা এই দেশকে মেনে নিতে পারছে না।

তিনি বলেন, এ জন্য বলছি তাদের কি অধিকার আছে এই দেশের উপরে, তারা আবার ক্ষমতায় আসতে চায়। যে দেশ তারা চায়নি। এদেশের মানুষ এটা মেনে নিতে পারছে না। তারা ক্ষমতায় আসলে সিরিজ বোমা, শায়েখ আব্দুর রহমান, বাংলা ভাই বানায়। যারা মানুষকে মেরে ঝুলিয়ে রাখে। এছাড়াও তাদের সময় দেশের কলকারখানা বন্ধ ছিল, সার, বিদ্যুৎ খাত থেকে হাজার হাজার কোটি টাকা লুট করে বিদেশে পাচার করেছে।

মন্ত্রী বলেন, পেছন দরজা দিয়ে ক্ষমতায় আসার জন্য এখন তারা হুমকি দেয়, আমাদের দেশ থেকে তাড়িয়ে দেবে। আপনারা কাদেরকে দেশে থেকে তাড়িয় দিতে চান, যারা এই দেশকে স্বাধীন করেছেন তাদেরকে? কিন্তু এদেশের মানুষ আমাদের নয় বরং আপনাদের তাড়িয়ে দেবে। আপনারা তো দেশের মানুষের ভয়ে লন্ডনসহ বিভিন্ন জায়গায় পালিয়ে রয়েছেন।

অনুষ্ঠানে আটিগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগে সভাপতি এস এস দুলাল হোসেনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন— ডায়াবেটিক হাসপাতালে সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইসরাফিল হোসেন, ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বাবু সুদেব সাহা প্রমুখ।  


বিজ্ঞাপন


প্রতিনিধি/এএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর