লক্ষ্মীপুরের সাবেক পৌর মেয়রের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক 

জেলা প্রতিনিধি
লক্ষ্মীপুর
প্রকাশিত: ১৮ মার্চ ২০২৩, ০৬:৩০ পিএম
লক্ষ্মীপুরের সাবেক পৌর মেয়রের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক 

লক্ষ্মীপুর (সদর) পৌরসভার সাবেক মেয়র ও জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু তাহেরের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

শনিবার (১৮ মার্চ) বিকেলে কেন্দ্রীয় আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই শোক বার্তা জানানো হয়। 

পাঠানো শোক-বার্তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মরহুম আবু তাহের আত্মার মাগফিরাত কামনা করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।

এর আগে দুপুর পৌনে ২টার দিকে বর্ষীয়ান রাজনীতিবিদ আবু তাহের তার বাসভবনে শেষনিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন ধরে ক্যানসারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন। তার স্ত্রী, তিন ছেলে ও ২ মেয়ে রয়েছেন। 

আওয়ামী লীগের বর্ষীয়ান এই রাজনীতিবিদের মৃত্যুতে শোক-প্রকাশ করেছেন লক্ষ্মীপুর-৩ সদর আসনের সংসদ সদস্য এ কে এম শাহজাহান কামাল, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নুরউদ্দিন চৌধুরী নয়ন, জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান ও লক্ষ্মীপুর পৌর সভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া। 

পারিবারিক সূত্রে জানা গেছে, আগামীকাল রোববার (১৯ মার্চ) সকাল ১১টার আদর্শ সামাদ উচ্চ বিদ্যালয় মাঠে মরহুম আবু তাহেরের জানাজা নামাজ অনুষ্ঠিত হবে। 

বিষয়টি ঢাকা মেইলকে নিশ্চিত করছেন তার মেঝো ছেলে ও সদর উপজেলার পরিষদের চেয়ারম্যান এ কে এম সালাহ্ উদ্দিন টিপু। 

জানাজায় কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন ও কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল উপস্থিত থাকার কথা রয়েছে। 

প্রতিনিধি/এইউ