বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

বিদেশিদের সঙ্গে ষড়যন্ত্র করে লাভ হবে না বিএনপির: হানিফ

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১৮ মার্চ ২০২৩, ০২:৫৭ পিএম

শেয়ার করুন:

বিদেশিদের সঙ্গে ষড়যন্ত্র করে লাভ হবে না বিএনপির: হানিফ
ফাইল ফটো

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ বলেছেন, বিদেশিদের কাছে বিএনপির দৌড় ঝাপ করে বা তাদের সঙ্গে নিয়ে কোনো ধরনের ষড়যন্ত্র করে লাভ হবে না। বিএনপি কখনও জনগণের দল ছিল না। এরা সবসময় বিদেশিদের ওপর ভর করে ক্ষমতায় যাবার চেষ্টা করে। তাই ক্ষমতার বাইরে থাকলে তারা বিদেশিদের কাছে ধর্ণা দেয়। এটা নতুন নয়, তাই আওয়ামী লীগ এ নিয়ে বিচলিত নয়।

শনিবার (১৮ মার্চ) বেলা ১১টায় কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমিতে বেসরকারি মাধ্যমিক স্তরের শিক্ষকদের সঙ্গে মতবিনিময় সভায় যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নে হানিফ এসব কথা বলেন।


বিজ্ঞাপন


মাহাবুব উল আলম হানিফ বলেন, বিএনপি গত ১১ বছর থেকে একই কথা বলে আসছে। সেটা হলো— এই সরকারের পতন সময়ের ব্যাপার। যে কথার কোনো ফল নেই, সেই কথার কোনো গুরুত্বও নেই।

এসময় হানিফ আরও বলেন, মির্জা ফখরুল বলেছেন তারা নাকি এই বাংলাদেশ চান না। এটাই ঠিক, রাজাকাররা তো বাংলাদেশই চায়নি। এটা নতুন করে আবারও প্রমাণিত হলো।

কলকাকলি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জেবুন নেছা সবুজের নেতৃত্বে মত বিনিময়ে কুষ্টিয়া সদরের বেসরকারি মাধ্যমিক স্তরের কয়েকশত শিক্ষক অংশ নেন। এসময় তারা বেতন বোনাস বাড়ানোসহ বিভিন্ন দাবি তুলে ধরেন। মত বিনিময়ের পাশাপাশি দেশীয় নৃত্য, নাচ, গান পরিবেশন করা হয়।

টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর