শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

বগুড়ায় বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, যুবক গ্রেফতার

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১৮ মার্চ ২০২৩, ১০:৪৮ এএম

শেয়ার করুন:

বগুড়ায় বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, যুবক গ্রেফতার
ছবি: ঢাকা মেইল

বগুড়ার সারিয়াকান্দিতে ১৫ বছর বয়সী এক কিশোরীকে মোহাম্মদ রাব্বী আহম্মেদ কৌশলে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ করে। ধর্ষণের ঘটনায় মূল আসামি মোহাম্মদ রাব্বী আহম্মেদকে (২৩) যশোর থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৬।

শুক্রবার (১৭ মার্চ) দিবাগত রাতে সদর উপজেলার বসুন্দিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।


বিজ্ঞাপন


শনিবার (১৮ মার্চ) সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে র‌্যাব-৬ যশোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার এম নাজিউর রহমান।

আসামি মোহাম্মদ রাব্বী আহম্মেদ সরিয়াকান্দি উপজেলায় হিন্দুকান্দি গ্রামের হবিবরের ছেলে।

র‌্যাব-৬, যশোরের কোম্পানি কমান্ডার এম নাজিউর রহমান জানান, বগুড়ার সারিয়াকান্দিতে ১৫ বছর বয়সী এক কিশোরীকে মোহাম্মদ রাব্বী আহম্মেদ কৌশলে প্রেমের ফাঁদে ফেলে। এরপর প্রতিনিয়ত বিবাহের প্রলোভন দেখিয়ে নির্জনে ওই কিশোরীর সঙ্গে দেখা করতো রাব্বী।

রাব্বী গত ২০২২ সালের ২ অক্টোবর ও ১১ নভেম্বর ওই কিশোরীকে কৌশলে নির্জন স্থানে নিয়ে গিয়ে বিবাহের প্রলোভন দেখিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। বিষয়টি ভুক্তভোগী কিশোরীর পরিবার জানতে পারলে রাব্বী ও তার পরিবারকে বিবাহের জন্য বলে। এ সময় রাব্বী ও তার পরিবার ওই কিশোরীর বাবাকে বিভিন্ন গালিগালাজ ও হুমকি প্রদান করে তাড়িয়ে দেয়। পরবর্তীতে কিশোরীর বাবা বাদী হয়ে বগুড়ার সারিয়াকান্দি থানায় একটি ধর্ষণ মামলা করলে রাব্বী আত্মগোপন করে।


বিজ্ঞাপন


তিনি আরও জানান, র‌্যাব-৬ যশোর বিষয়টি অবহিত হলে শুক্রবার দিবাগত রাতে যশোর ক্যাম্পের সদস্যরা গোপন তথ্যের ভিত্তিতে সদর উপজেলার বসুন্দিয়া এলাকায় অভিযান পরিচালনা করে মূল ধর্ষণকারী মোহাম্মদ রাব্বী আহম্মেদকে গ্রেফতার করে। গ্রেফতার আসামী রাব্বীকে জিজ্ঞাসাবাদে সে ঘটনার সত্যতা স্বীকার করে। পরবর্তীতে গ্রেফতার আসামী রাব্বীকে বগুড়া জেলার সারিয়াকান্দি থানার নিকট হস্তান্তর করা হয়েছে।

টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর