বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

পটুয়াখালীর ৫ ইউনিয়নে ভোটগ্রহণ চলছে

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১৬ মার্চ ২০২৩, ০৯:৩৫ এএম

শেয়ার করুন:

পটুয়াখালীর ৫ ইউনিয়নে ভোটগ্রহণ চলছে
ফাইল ফটো

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ চলছে।

বৃহস্পতিবার (১৬ মার্চ) সকাল ভোটগ্রহণ শুরু হয়ে একটানা চলবে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত। ৫ ইউনিয়নে ইলেকট্রনিক ভোটিং মেশিন ইভিএমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে।


বিজ্ঞাপন


কলাপাড়া উপজেলা নির্বাচন অফিসার আব্দুর রশিদ বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, কলাপাড়া উপজেলার ধানখালী, চম্পাপুর, বালিয়াতলী, মিঠাগঞ্জ ও ডালবুগঞ্জ ইউনিয়নের ইউপি নির্বাচনকে কেন্দ্র করে এ পর্যন্ত ইসি কার্যালয়ে মোট ১০টি অভিযোগ জমা পড়েছে। ইসি কার্যালয় থেকে নৌকা প্রতীকের তিন প্রার্থী ও স্বতন্ত্র এক প্রার্থীকে শোকজ করা হয়েছে। আজ ৬১ হাজার ১৪৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। ৫ ইউনিয়নে চেয়ারম্যান পদে ২০ জন প্রার্থী, সাধারণ সদস্য পদে ১৪৬ জন প্রার্থী ও সংরক্ষিত নারী সদস্য পদে ৪৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

ভোটাররা বলেন, সকাল থেকে সুন্দর পরিবেশে বাঁধা বিঘ্ন ছাড়া ভোটকেন্দ্রে এসেছেন। পছন্দের প্রার্থীকে ভোট দিতে পেরে ভালো লাগছে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

কলাপাড়া উপজেলা নির্বাচন অফিসার আব্দুর রশিদ বলেন, অবাধ সুষ্ঠু নিরপেক্ষ গ্রহণযোগ্য নির্বাচন উপহার দেওয়ার লক্ষ্যে ৪৫ ওয়ার্ডের ৪৫ ভোটকেন্দ্রে ৮ ম্যাজিস্ট্রেট, প্রতিটি কেন্দ্রে ৬ পুলিশ সদস্য ও ১৭ আনসার সদস্য দায়িত্ব পালন করছেন। এছাড়া মাঠে র‍্যাব, বিজিবি ও পুলিশের মোবাইল টিম মোতায়েন রয়েছে।


বিজ্ঞাপন


আব্দুর রশিদ আরও বলেন, সকাল সাড়ে ৮টা থেকে ইউনিয়নের বিভিন্ন প্রান্তের ভোটাদের শান্তিপূর্ণ পরিবেশে ভোটকেন্দ্রে এসে ভোট প্রদান করতে দেখা গেছে। আশা করা হচ্ছে আজকের নির্বাচন সুষ্ঠভাবে হবে।

টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর