শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

শনিবার ময়মনসিংহে চলবে স্পেশাল ৮ ট্রেন

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৮ মার্চ ২০২৩, ১১:৪৪ পিএম

শেয়ার করুন:

শনিবার ময়মনসিংহে চলবে স্পেশাল ৮ ট্রেন

আগামী শনিবার (১১ মার্চ) ময়মনসিংহের সার্কিট হাউজ মাঠে বিভাগীয় জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ উপলক্ষে ওই দিন ময়মনসিংহে ৮টি স্পেশাল ট্রেন চলার সিদ্ধান্ত হয়েছে।

রেলওয়ের সহকারী চিফ অপারেটিং সুপারিন্টেনডেন্ট (পূর্ব) কামাল আখতার হোসেন স্বাক্ষরিত এক জরুরি বার্তায় এই তথ্য জানানো হয়। চিফ অপারেটিং সুপারিন্টেনডেন্ট (পূর্ব) এর পক্ষে তিনি বার্তাটি জারি করেন।


বিজ্ঞাপন


বুধবার (৮ মার্চ) সন্ধ্যায় ময়মনসিংহ রেলওয়ে স্টেশন সুপারিনটেনডেন্ট নাজমুল হক খান বিষয়টি নিশ্চিত করেছেন। বার্তা পাওয়ার পর সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

জরুরী বার্তায় বলা হয়, ১১ মার্চ গফরগাঁও-ময়মনসিংহ, নান্দাইল-ময়মনসিংহ, দেওয়ানগঞ্জ বাজার-জামালপুর-ময়মনসিংহ, নেত্রকোণা-ময়মনসিংহ, অ্যাডভোকেট মতিউর রহমান-ময়মনসিংহ, গৌরীপুর-ময়মনসিংহ, ঈশ্বরগঞ্জ-ময়মনসিংহ, জারিয়া-ঝাঞ্ঝাইল-ময়মনসিংহ রুটে ৮টি স্পেশাল ট্রেন চলবে। ওই দিন ট্রেনগুলো সকাল সাড়ে ৮টা থেকে ১০ টার মধ্যে সব স্টেশন থেকে ময়মনসিংহের উদ্দেশে ছেড়ে আসবে। 

এছাড়াও ২৭১-২৭৮ জারিয়া লোকাল, ২৬১-২৬৪ মোহনগঞ্জ লোকাল, ২৫৫-২৫৬ দেওয়ানগঞ্জ লোকাল, ৭৫-৭৬ ধলেশ্বরী এক্সপ্রেস, তুরাগ ১, ২, ৩, ৪ এবং টাঙ্গাইল কমিউটার ১, ২ ট্রেনগুলোর চলাচল বন্ধ থাকবে।

আগামী ১১ মার্চ প্রধানমন্ত্রী শেখ হাসিনা মহানগরীর সার্কিট হাউজ ময়দানে জনসভায় যোগ দেবেন। ওইদিন প্রধানমন্ত্রীর সঙ্গে কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতাকর্মী, মন্ত্রী, এমপি উপস্থিত থাকবেন। জনসভা ঘিরে নগরীর প্রধান প্রধান মোড়ে শোভা পাচ্ছে বিভিন্ন ব্যানার-ফেস্টুন।


বিজ্ঞাপন


প্রতিনিধি/এএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর