মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ঢাকা

রাষ্ট্রপতির বাড়িতে যা খেলেন প্রধানমন্ত্রী

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০২৩, ০৫:১৬ পিএম

শেয়ার করুন:

রাষ্ট্রপতির বাড়িতে যা খেলেন প্রধানমন্ত্রী

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের কিশোরগঞ্জের মিঠামইনের গ্রামের বাড়িতে মঙ্গলবার অতিথি হয়ে হাজির হয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। হাওরের মিঠাপানির ২৩ জাতের মাছ আর অষ্টগ্রামের বিখ্যাত পনির দিয়ে তাঁকে আপ্যায়ন করা হয়েছে। সঙ্গে ছিল মুরগি, হাঁস, খাসি ও গরুর মাংস এবং নানা জাতের পিঠা।

রাষ্ট্রপতির বড় ছেলে স্থানীয় সংসদ সদস্য মো. রেজওয়ান আহাম্মদ তৌফিক বলেন, বড় মাছের মধ্যে ছিল আইড়, রুই, কাতলা, বোয়াল, চিতল ইত্যাদি। বঙ্গভবনের বাবুর্চি ও পরিবারের নারীরা মিলে খাবারের আয়োজন করেছিল। প্রধানমন্ত্রীকে নিজ বাড়িতে স্বাগত জানাতে এক দিন আগে সোমবার বিকেলেই মিঠামইন পৌঁছেছিলেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। সঙ্গে আছিলেন তাঁর স্ত্রী রাশিদা হামিদসহ পরিবারের সদস্যরা।


বিজ্ঞাপন


প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ সকালে ঢাকা থেকে হেলিকপ্টারে মিঠামইনে বীর মুক্তিযোদ্ধা আবদুল হামিদ সেনানিবাসে পৌঁছান। সেখানে তিনি প্রধান অতিথি হিসেবে সেনানিবাসের উদ্বোধন ও পতাকা উত্তোলন করেন। এরপর তিনি রাষ্ট্রপতির কামালপুরের গ্রামের বাড়িতে যান। সেখানে তিনি সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ কয়েকজন সফরসঙ্গীকে নিয়ে মধ্যাহ্নভোজে অংশ নিয়েছেন।

মধ্যাহ্নভোজ শেষে বিকেলে মিঠামইনে সুধী সমাবেশে যোগ দিয়েছিলেন শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষে দূরদূরান্ত থেকে নেতা-কর্মীরা রাত থেকেই সেখানে হাজির হয়েছিলেন। 

প্রতিনিধি/একেবি

 


বিজ্ঞাপন


 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর