শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ০৮:২৫ এএম

শেয়ার করুন:

তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার
ছবি: ঢাকা মেইল

নেত্রকোনার কলমাকান্দায় বান্ধবীর বাড়িতে বিয়ের অনুষ্ঠানে যাওয়ার পথে এক তরুণী সংঘবদ্ধ ধর্ষণের শিকার হওয়ার ঘটনায় করা মামলায় অভিযুক্ত মো. চান মিয়াকে (৩৩) গ্রেফতার করেছে ১৪ র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বুধবার (৮ ফেব্রুয়ারি) সকালে জেলা শহরের মদন বাসস্ট্যান্ড এলাকা হতে তাকে গ্রেফতার করে র‌্যাব-১৪ এর একটি দল। পরে রাত ৯টার দিকে তাকে জেল হাজতে পাঠানো হয়।


বিজ্ঞাপন


অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) লুৎফুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

চান মিয়া কমলাকান্দা উপজেলার খাতে সালেঙ্গা গ্রামের মো. সিরাজ আলীর ছেলে।

এরআগে গত ২৮ অক্টোবর এ মামলার অপর তিন আসামিরা হলেন— উপজেলার খাতে সালেঙ্গা গ্রামের মৃত হাবিবুর রহমান ওরফে হবি মিয়ার ছেলে মো. আপেল মিয়া (৩০), ফজলুল হকের ছেলে হানিফ মিয়া (৩০) ও মইপুকুরিয়া গ্রামের মৃত আরশেদ মিয়ার ছেলে মো. রনি মিয়া (২২) । এই ৩ আসামিকে গ্রেফতার আগেই গ্রেফতার করেছে পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) লুৎফুর রহমান জানান, রাত ৯টার দিকে  চান মিয়াকে জেল হাজতে পাঠান হয়েছে।


বিজ্ঞাপন


মামলা, এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, ময়মনসিংহের ভালুকা এলাকায় গার্মেন্টসে চাকরির সুবাদে কলমাকান্দা এলাকার এক তরুণের সঙ্গে পরিচয় হয় ভুক্তভোগীর। পরিচয়ের সূত্রে দুজনের মধ্যে ভালো সম্পর্ক গড়ে ওঠে। গত ২৭ অক্টোবর বান্ধবীর ছোট বোনের বিয়ের দাওয়াত খেতে কলমাকান্দা যান ভুক্তভোগী তরুণী। ভালুকা থেকে রাতের বাসে রাত ১টার দিকে কলমাকান্দার পাবই মোড়ে পৌঁছান তিনি। বাস থেকে নেমে আপেল মিয়া ও চান মিয়া নামে দুই যুবককে পেয়ে বান্ধবীর বাড়িতে নিয়ে যাওয়ার জন্য তাদের সহায়তা চান ওই তরুণী। কিন্তু ওই তরুণীকে বান্ধবীর বাড়িতে পৌঁছে দেওয়ার পরিবর্তে খাতে সালেঙ্গা গ্রামে আপেল মিয়ার বাড়িতে নিয়ে যান অভিযুক্তেরা। সেখানে আগে থেকেই তাদের আরও দুই বন্ধু রনি ও হানিফ উপস্থিত ছিলেন। পরে তারা চার বন্ধু মিলে হত্যার ভয় দেখিয়ে ওই তরুণীকে ধর্ষণ করেন। রাত ২টার দিকে একপর্যায়ে ওই তরুণী কৌশলে সেখান থেকে পালিয়ে যেতে সক্ষম হন। পরে স্থানীয়রা ওই ভুক্তভোগী তরুণীকে তার বান্ধবীর বাড়িতে পৌঁছে দেন। এ ঘটনায় পরদিন দুপুরে ওই চারজনের বিরুদ্ধে থানায় মামলা করেন ভুক্তভোগী। মামলার পরপরই তিন অভিযুক্ত আপেল মিয়া, হানিফ মিয়া ও রনি মিয়াকে গ্রেফতার করে আদালতে পাঠায় পুলিশ। অপর অভিযুক্ত চান মিয়া পালিয়ে যায়। বুধবার তাকে পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয়।

টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর