বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ঢাকা

বরিশালে গণতান্ত্রিক ছাত্র জোটের মশাল মিছিল

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ০৭:৩৯ এএম

শেয়ার করুন:

বরিশালে গণতান্ত্রিক ছাত্র জোটের মশাল মিছিল
ছবি: ঢাকা মেইল

গণতান্ত্রিক ছাত্র কাউন্সিলের ঢাকা নগরের সংগঠক আলভী-সানি’র মুক্তির দাবিতে মশাল মিছিল করেছে বরিশালে গণতান্ত্রিক ছাত্র জোট।

বুধবার (৮ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টায় মিছিলটি নগরীর অশ্বিনী কুমার হল চত্বর থেকে শুরু হয়ে সদর রোড প্রদক্ষিণ করে ফের অশ্বিনী কুমার হল চত্বরে এসে শেষ হয়।


বিজ্ঞাপন


মিছিলে উপস্থিত ছিলেন— সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট ব্রজমোহন কলেজ শাখার সাধারণ সম্পাদক বিজন সিকদার, নগর শাখার সংগঠক লামিয়া সাইমন, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন বরিশাল জেলা সংসদের সভাপতি নুসরাত জাহান মিম, ব্রজমোহন কলেজ সংসদের যুগ্ম -আহ্বায়ক সুজয় সরকার, গনতান্ত্রিক ছাত্র কাউন্সিল বরিশাল বিশ্ববিদ্যালয় শাখার সংগঠক রাকিব মাহমুদ প্রমুখ।

মশাল মিছিল পরবর্তী এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তারা অনতিবিলম্বে আলভি ও সানির মুক্তির দাবি জানান। অন্যথায় সারাদেশের ছাত্র-শ্রমিক-জনতাকে সংগঠিত করে এই দুঃশাসনের বিরুদ্ধে দূর্বার আন্দোলন গড়ে তোলার কথা জানান।

উল্লেখ্য, গত ২৮ জানুয়ারি ঢাকায় বিশ্ববিদ্যালয়ে দ্বিতীয় বার ভর্তি পরীক্ষার দাবিতে চলমান আন্দোলনের নেতা ও গণতান্ত্রিক ছাত্র কাউন্সিলের ঢাকা নগরের সংগঠক আলভী মাহমুদ ও বখতিয়ার উদ্দিন সানিকে আন্দোলন থেকে জিজ্ঞাসাবাদের কথা বলে ডেকে নিয়ে শাহবাগ থানা পুলিশ মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করে।

টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর