বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

পাবনা ক্যাডেট কলেজের শতভাগ জিপিএ-৫ অর্জন

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ০৭:০৩ এএম

শেয়ার করুন:

পাবনা ক্যাডেট কলেজের শতভাগ জিপিএ-৫ অর্জন

পাবনা ক্যাডেট কলেজ থেকে এবারে এইচএসসি পরীক্ষায় বিজ্ঞান বিভাগ থেকে ৫৪ জন অংশগ্রহণ করে ৫০ জন গোল্ডেন জিপিএ-৫ সহ ৫৪ জনই জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে।  

কলেজ সূত্রে জানা গেছে, বুধবার (৮ ফেব্রুয়ারী) প্রকাশিত এইচএসসি পরীক্ষার ফলাফলে ঐতিহ্যবাহী এই শিক্ষাপ্রতিষ্ঠানের বিজ্ঞান বিভাগ থেকে ৫৪ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে সবাই কৃতিত্বের সঙ্গে ৫০ জন গোল্ডেন জিপিএ-৫ সহ ৫৪ জন জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে।


বিজ্ঞাপন


গোল্ডেন এ প্লাস পাওয়া একাধিক শিক্ষার্থী তাদের প্রতিক্রিয়ায় জানায়, আমাদের পাঠদানে এই শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকদের যথেষ্ট আন্তরিকতা ছিল। আমরা নিজেরাও শিক্ষকদের দেওয়া নির্দেশনা অনুসরণ করে ভালো ফলাফলের জন্য কঠোর পরিশ্রম করেছি। আমাদের বাবা-মায়েরা সব সময় সাহস ও উৎসাহ যুগিয়েছেন।

কৃতিত্বপূর্ণ ফলাফলে প্রতিষ্ঠানটির অধ্যক্ষ মো. সাইফুল ইসলাম বলেন, ‘শিক্ষার্থীদের পড়ালেখায় কঠোর মনোনিবেশ, শিক্ষকদের মানসম্মত পাঠদান আর অভিভাবকদের আন্তরিক প্রচেষ্টায় এ অভূতপূর্ব ফলাফল সম্ভব হয়েছে। প্রতিবারের মতো এ ধারা অব্যাহত রাখতে আমাদের শিক্ষক ও কর্মকর্তাদের আন্তরিকতার কোনো কমতি নেই। সাফল্যমন্ডিত ফলাফলে শিক্ষার্থীদের আরও উন্নতি কামনা করছি।’

 প্রতিনিধি/একেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর