শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

নাটোরে বিয়ের প্রলোভনে স্কুলছাত্রীকে ধর্ষণ, গ্রেফতার ২

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১২:১৭ এএম

শেয়ার করুন:

নাটোরে বিয়ের প্রলোভনে স্কুলছাত্রীকে ধর্ষণ, গ্রেফতার ২

নাটোরে বিয়ের প্রলোভন দেখিয়ে এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় ওই স্কুলছাত্রীর বাবা মো. মোবারক হোসেন বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ এবং অজ্ঞাত আরও দুইজনের বিরুদ্ধে নাটোর সদর থানায় মামলা দায়ের করেছেন। 

বুধবার (৮ ফেব্রুয়ারি) বিকেলে নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ বিষয়টি নিশ্চিত করেছন।


বিজ্ঞাপন


মঙ্গলবার(৭ ফেব্রুয়ারি) রাতে নাটোর সদর উপজেলার তেবাড়িয়া ইউনিয়নের চাঁনপুর এলাকায় এই ঘটনা ঘটে।
 
গ্রেফতারা হলেন, সদর উপজেলার মাটিয়াপাড়া গ্রামের আব্দুল মান্নানের ছেলে মো. আব্দুল মজিদ (২৬) এবং চাঁনপুরের সোনাউল্লার ছেলে ভ্যান চালক মো. সিরাজুল ইসলাম (৩০)।  

মামলার এজাহার সূত্রে জানা গেছে, রাজশাহী জেলার তানোরের এক স্কুল  ছাত্রীর সঙ্গে মোবাইল ফোনে নাটোর সদর উপজেলার চাঁনপুর এলাকার তামিম নামে এক ছেলের পরিচয় হয়। পরে এক বছর আগে থেকে তাদের মধ্য প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে তামিম ওই ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে সদর উপজেলার তেবাড়িয়া ইউনিয়নের চাঁনপুর এলাকায় নিয়ে আসে। পরে ওই স্কুলছাত্রীকে বিভিন্ন স্থানে ঘুরিয়ে রাত ৯টার দিকে চাঁনপুর বিলে একটি কলাবাগানে নিয়ে গিয়ে একাধিক বার ধর্ষণ করে। 

পরে সকালে তামিম তার বন্ধু মজিদের কাছে ওই স্কুলছাত্রীকে দিয়ে চলে যায়। এসময় মজিদ তাকে একটি বাড়িতে নিয়ে গিয়ে একাধিক বার ধর্ষণ করে। বুধবার বেলা ১১টার দিকে মজিদ শহরের বনবেলঘরিয়া বাইপাসে রেখে চলে যায়। এ সময় স্কুল ছাত্রীকে দেখে স্থানীয়দের সন্দেহ হলে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ স্কুলছাত্রীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে ওই স্কুলছাত্রীর পরিবারকে খবর দেয়।

সদর থানার কর্মকর্তা ওসি নাসিম আহমেদ বলেন, এ ঘটনায় ওই স্কুল ছাত্রীর বাবা একটি মামলা দায়ের করেন।পরে পুলিশ অভিযান চালিয়ে আসামি মজিদ ও সিরাজুলকে গ্রেফতার করে। মূল অভিযুক্ত তামিম পালাতক রয়েছে। তাকে আটকে পুলিশ অভিযানে রয়েছে।


বিজ্ঞাপন


প্রতিনিধি/একেবি

 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর