বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

পরিচয়হীন তরুণীর লাশ পড়ে ছিল কোল্ড স্টোরেজের

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১০:০৬ পিএম

শেয়ার করুন:

পরিচয়হীন তরুণীর লাশ পড়ে ছিল কোল্ড স্টোরেজের

লক্ষ্মীপুর সদরে একটি পরিত্যক্ত আলুর কোল্ড স্টোরেজ থেকে পরিচয়হীন এক তরুণীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ ধারণা করছে নিহত ব্যক্তির বয়স ২৫ থেকে ২৬ বছর হবে।

বুধবার (৮ ফেব্রুয়ারী) বিকেলে উপজেলার চররমনী মোহন ইউনিয়নের চর আলী হাসান গ্রামের ওই কোল্ড স্টোরেজের ভেতর থেকে  মৃতদেহটি উদ্ধার করে জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। ঘটনাকে হত্যা বলে ধারণা করছে পুলিশ।


বিজ্ঞাপন


পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, লক্ষ্মীপুর-মজুচৌধুরীর হাট সড়কের পাশে চর আলী হাসান গ্রামের থাকা পরিত্যক্ত একটি আলুর কোল্ড স্টোরেজের ভেতরে এক তরুণীর মৃতদেহ দেখতে পায় এক শিশু। পরে সে চিৎকার দিয়ে এলাকার লোকজনকে বিষয়টি জানান। পুলিশে খবর দিলে পুলিশ মৃতদেহটি উদ্ধার করে। মৃতদেহ থেকে পঁচা দুর্গন্ধ বের হছিলো বলে জানায় স্থানীয়রা।

সদর উপজেলার চররমনী মোহন ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য আবদুর রহমান স্বপন ঢাকা মেইলকে বলেন, এক শিশু কোল্ড স্টোরেজের পাশে খেলা করতে গিয়ে প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে মৃতদেহটি দেখতে পায়। পরে আমি থানা পুলিশকে বিষয়টি জানালে ঘটনাস্থলে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোসলেহ উদ্দিন ঢাকা মেইলকে জানান, বিকেল ৪ টার দিকে খবর পেয়ে পরিত্যক্ত কোল্ড স্টোরেজ থেকে অজ্ঞাত নারীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। মৃতদেহের গলায় ওড়না পেঁচানো ছিল। তার জিহবা বের হয়ে ছিল। ধারণা করা হচ্ছে- আনুমানিক দুইদিন আগে দুর্বৃত্তরা তাকে হত্যা করে মৃতদেহ এখানে ফেলে রাখে। মৃতদেহের পরিচয় নিশ্চিত হতে বিভিন্ন থানায় তথ্য পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

প্রতিনিধি/একেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর