শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

পরশুরামে আ.লীগ নেতার মামলায় জামিন পেলেন যুবলীগ সভাপতি 

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ০৮:৩৭ পিএম

শেয়ার করুন:

পরশুরামে আ.লীগ নেতার মামলায় জামিন পেলেন যুবলীগ সভাপতি 

ফেনীর পরশুরাম উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেলের করা মামলায় জামিন পেয়েছেন উপজেলা যুবলীগের সভাপতি ইয়াসিন শরীফ মজুমদার। 

বুধবার (৮ ফেব্রুয়ারি) ফেনীর আদালত থেকে তিনি জামিন পেয়ে বিকেলে ফেনী কারাগার থেকে মুক্তি পান। এর আগে সোমবার উপজেলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজলের উপর হামলার অভিযোগ এনে যুবলীগ সভাপতি ইয়াসিন শরীফ মজুমদার সহ ১৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। ওই মামলায় আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে এয়াছিন শরীফকে সোমবার আদালত জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করে। 


বিজ্ঞাপন


আদালত সূত্র জানায়, বুধবার ইয়াছিন শরীফের আইনজীবীরা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মো. আক্তারুজ্জামানের আদালতে জামিন আবেদন করলে আদালত জামিন মঞ্জুর করেন।

প্রসঙ্গত; উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং পৌরসভার মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেলের দ্বন্দের জের ধরে হামলা-পাল্টা হামলা ও মামলার ঘটনা ঘটে। এসব ঘটনায় পুলিশ অন্তত আটজনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে। 

প্রতিনিধি/একেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর