শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

বগুড়ায় শয়নকক্ষে সাবেক নারী ইউপি সদস্যের গলাকাটা লাশ

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১০:১৭ পিএম

শেয়ার করুন:

বগুড়ায় শয়নকক্ষে সাবেক নারী ইউপি সদস্যের গলাকাটা লাশ
ছবি : ঢাকা মেইল

বগুড়ায় নিজ শয়নকক্ষ থেকে নার্গিস আরা বেগম (৫৫) নামে এক সাবেক ইউপি নারী সদস্যের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (৫ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে জেলার শিবগঞ্জ উপজেলার রায়নগন মধ্যপাড়া গ্রামে নিজ বাড়ির শয়নকক্ষে তার গলাকাটা লাশ পায় স্থানীয়রা। খবর পেয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে।

সন্ধ্যা ৭টার দিকে বগুড়ার শিবগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার তানভীর হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।


বিজ্ঞাপন


নিহত নার্গিস আরা বেগম শিবগঞ্জ উপজেলার রায়নগর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি মরহুম আব্দুল কাদের ফকিরের স্ত্রী ও রায়নগর ইউনিয়ন পরিষদের সাবেক সংরক্ষিত নারী সদস্য।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত নার্গিস আরা বগুড়া উপশহর এলাকায় তার ছোট মেয়ে ডা. তানিয়ার বাড়িতে থাকেন। রোববার সকাল ১১টার দিকে রায়নগন মধ্যপাড়া গ্রামে স্বামীর বাড়িতে আসেন। রোববার বিকেল ৪টার দিকে স্থানীয়রা নিহত নার্গিস আরার শয়নকক্ষে তার লাশ দেখতে পেয়ে শিবগঞ্জ থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে।

শিবগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার তানভীর হাসান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কে বা কারা তাকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে ফেলে রেখে পালিয়ে যায়। সাবেক নারী ইউপি সদস্যের মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

প্রতিনিধি/একেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর