শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

সরকারি মালামাল বিক্রির মামলায় ইউপি সদস্য কারাগারে 

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:৫৭ পিএম

শেয়ার করুন:

সরকারি মালামাল বিক্রির মামলায় ইউপি সদস্য কারাগারে 
ছবি : ঢাকা মেইল

বরগুনার বেতাগীতে সরকারি আবাসনের মালামাল বিক্রির মামলায় উপজেলা ইউপি সদস্য মো. মনির সিকদারকে কারাগারে পাঠিয়েছে আদালত।

রোববার (৫ ফ্রেরুয়ারি) আদালতে হাজির হলে বরগুনার অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক মো. মাহবুবুল আলম তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। 


বিজ্ঞাপন


মো. মনির সিকদার উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ প্রচার সম্পাদক ও বেতাগী সদর ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের বর্তমান সদস্য।

স্থানীয় ও মামলা সূত্রে জানা গেছে,  উপজেলার সদর ইউনিয়নের ঝোপখালী গ্রামে সিডর পরবর্তী সরকারি আবাসন নির্মাণ করা হয়। আবাসনগুলো জরাজীর্ণ হয়ে পড়ায় ঐ জায়গায় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে উপজেলা প্রশাসন ভূমিহীনদের ঘর নির্মাণের উদ্যোগ নেয়। সেখানকার পুরানো টিন, লোহার এঙ্গেল ভেঙে আবাসনের জায়গায় জমা রাখা হয়। কিন্ত ইউপি সদস্য মনির সিকদার লোকজনের অগোচরে সরকারি আবাসনের সেই মালামাল পিকআপ ভ্যানে তুলে নিয়ে পার্শ্ববর্তী বাকেরগঞ্জের ভাঙ্গারি দোকানে বিক্রি করে এবং কিছু মালামাল সেখানকার জোবায়দা ফিলিং স্টেশনে ফেলে রেখে যাওয়ায় পুলিশ তা উদ্ধার ও জব্ধ করে।

এ ঘটনায় গত ২১ ডিসেম্বর গভীর রাতে বেতাগী সদর ইউনিয়নের তহশীলদার  মো:  রিয়াজ হোসেন বাদী হয়ে ইউপি সদস্য মনির সিকদার সহ ৩ জনের বিরুদ্ধে  বেতাগী থানায় একটি মামলা দেন। 

ওই মামলায় উচ্চ আদালতের নির্দেশে ৪ সপ্তাহের জামিনে ছিলেন ইউপি সদস্য মনির সিকদার। জামিনের মেয়াদ শেষ হওয়ায় উচ্চ আদালতের নির্দেশে রোববার চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজিরা দিতে আসেন তিনি। আদালত তার জামিন মঞ্জুর না করে জেল হাজতে প্রেরণ করেন।


বিজ্ঞাপন


প্রতিনিধি/একেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর