শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

বিএনপির নেতারাই তাদের গণধোলাই দেবে: অ্যাড. কামরুল

উপজেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ০৮:০৯ পিএম

শেয়ার করুন:

বিএনপির নেতারাই তাদের গণধোলাই দেবে: অ্যাড. কামরুল
ছবি : ঢাকা মেইল

বিএনপি এবার নির্বাচনে না আসলে তাদের দলের নেতা কর্মীরাই তাদেরকে গণধোলাই দেবে বলে মন্তব্য করেছেন ঢাকা-২ আসনের সংসদ সদস্য ও সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম। 

রোববার (৫ ফেব্রুয়ারি) বিকেলে সাভারের ভাকুর্তা ইউনিয়নের বিভিন্ন উন্নয়নমূলক উদ্বোধন উপলক্ষে সুধী সমাবেশে যোগ দিয়ে তিনি এসব কথা বলেন।


বিজ্ঞাপন


অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, আগামীতে নির্বাচন কমিশন নির্বাচনের ব্যবস্থা করবেন। আর নির্বাচনকালীন সরকার থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তত্বাবধায়ক সরকারের কোন সুযোগ নেই। ২০০৬ সালে তিন মাসের তত্বাবধায়ক সরকার ছিলেন ২ বছর। সমস্ত রাজনীতিবিদদের হেনস্তা করেছে। বিশ্বিবদ্যালয়ের শিক্ষক, সাংবাদিক, ব্যবসায়ী এমন কোন শ্রেনী নেই যে নির্যাতনের শিকার হয় নি। 

তিনি আরও বলেন, যে মামলায় খালেদা জিয়া আজকে জেলে সে মামলাও তত্বাবধায়ক সরকারের আমলেই দেওয়া। ওই মামলা আমরা দেই নাই। এরা তো নির্লজ্জ, এদের নেতা লন্ডনে পালিয়ে আছে সেই তারেক রহমানকেও পিটিয়েছে। এমন পিটুনি দিয়েছে যে তার মেরুদণ্ডের ৪ টি হাড় ভেঙ্গে দিয়েছিল। হুইল চেয়ারে করে বিমানবন্দরে গিয়েছিল। এরা এসব কথা ভুলে গেছে।

সাবেক খাদ্যমন্ত্রী বলেন, যে কিসিঞ্জার বাংলাদেশকে বলতে তলাবিহীন ঝুড়ি, সেই কিসিঞ্জার প্রধানমন্ত্রীর হাতে পুরস্কার তুলে দেয়। বিশ্বের দরবারে বাংলাদেশ একটা গর্বিত জাতি। আমি যখন খাদ্যমন্ত্রী ছিলাম তখন বিভিন্ন দেশে খাদ্য সম্মেলনে যেতাম। তখন তারা প্রশ্ন করতো তোমাদের দেশের যে এই ১৮ কোটি মানুষ, তাদের খাদ্যের যোগান দাও কিভাবে। আগে একটা ফসল হত, তার পর দুটা আর এখন দেশের বিভিন্ন স্থানে বছরে  তিনবার ফসল উৎপাদন হচ্ছে। এখন গ্রামগঞ্জের মানুষও খালি পায়ে হাঁটে না, জুতা পায়ে হাঁটে। মোটা চালের চাহিদা কমে গেছে। মিনিকেটের প্রচলন কেন হয়েছে জানেন? এখন রিকশাওয়ালা মোটা চাল খেতে চায় না। এজন্য চাল কেটে মিনিকেট চালের প্রচলন হয়েছে। সবাই একটু ভালোটা খেতে চায়, যা ইনকাম করে তাই দিয়েই ভাল খেতে চায়। আর এই অবস্থা এনে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

এসময় প্রধান বক্তা ছিলেন সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজিব, বিশেষ অতিথি  ছিলেন তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফকরুল আলম সমর। 


বিজ্ঞাপন


প্রতিনিধি/এইচই

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর