শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

গাইবান্ধায় মিষ্টির প্রলোভনে শিশুর সঙ্গে অনৈতিক কাজ

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০:৪১ পিএম

শেয়ার করুন:

গাইবান্ধায় মিষ্টির প্রলোভনে শিশুর সঙ্গে অনৈতিক কাজ

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় মিষ্টি খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৪ বছরের শিশুকে জঙ্গলে নিয়ে ধর্ষণ কারার অভিযোগ ওঠেছে। এমন অভিযোগ মহসিন হোসেন বিজয় (২৫) নামের এক যুবকের বিরুদ্ধে। ঘটনায় বিজয়কে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে। 

বৃস্পতিবার (২ ফেব্রুয়ারি) রাতে মামলার দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন গোবিন্দগঞ্জের বৈরাগী হাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিলন চ্যাটার্জি।


বিজ্ঞাপন


এর আগে, বুধবার (১ ফেব্রুয়ারি) ভুক্তভোগী শিশুটির বাবা বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন। অভিযুক্ত মহসিন হোসেন বিজয় উপজেলার শাখাহার ইউনিয়নের দেওনালা গ্রামের মোস্তাফিজুর রহমানের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, গত রোববার (২৬ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার শাখাহার ইউনিয়নের দেওনালা গ্রামের ৪ বছরের এক কন্যাশিশুকে প্রতিবেশী মহসিন হোসেন বিজয় মিষ্টি খাওয়ানোর প্রলোভন দেখিয়ে বাড়ির পাশের জঙ্গলে নিয়ে যায়। সেখানে কেউ না থাকার সুযোগে শিশুটিকে জোড় পূর্বক ধর্ষণ করে। এসময় শিশুটি কান্না শুরু করলে বিজয় পালিয়ে যায়। পরে শিশুটির বাবা-মা ও গ্রামবাসী এসে তাকে উদ্ধার করে অসুস্থ অবস্থায় প্রথমে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে কর্তব্যরত চিকিৎসক অবস্থার অবনতি দেখে তাকে দ্রুত জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন। এরপর ৫দিন চিকিৎসা শেষে তাকে বাড়িতে নিয়ে যায় স্বজনরা।

গোবিন্দগঞ্জের বৈরাগীহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিলন চ্যাটার্জি বলেন, ভুক্তভোগী শিশুটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। মামলা দায়েরে পর থেকে আসামি বিজয়কে গ্রেফতার অভিযান অব্যহত রয়েছে।

প্রতিনিধি/একেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর