শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

রাজবাড়ীর সেই স্মৃতি ইসলাম জামিন পেয়েছেন

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০:০২ পিএম

শেয়ার করুন:

রাজবাড়ীর সেই স্মৃতি ইসলাম জামিন পেয়েছেন

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে নিয়ে কটূক্তি ও ফুচকা উৎসবের নামে অশ্লীল নৃত্য আয়োজন করার পৃথক দু’টি মামলায় ৪ মাস কারাগারে থাকা রাজবাড়ীর মহিলা দল নেত্রী সোনিয়া আক্তার স্মৃতি (৩৫) জামিনে মুক্তি পেয়েছেন।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজবাড়ী জেলা কারাগার থেকে জামিনে মুক্তি পেলে তাকে ফুলেল শুভেচ্ছা জানান বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।


বিজ্ঞাপন


স্মৃতি ইসলাম রাজবাড়ী শহরের বেড়াডাঙ্গা এলাকার প্রবাসী মো.খোকনের স্ত্রী। তিনি বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের সমর্থক ও রাজবাড়ী ব্লাড ডোনার্স ক্লাবের প্রতিষ্ঠাতা।

রাজবাড়ী জেলা বারের আইনজীবী ও স্মৃতির মনোনীত অ্যাডভোকেট নেকবর হোসেন মনি সাংবাদিকদের জানান, প্রধানমন্ত্রীকে কটূক্তির মামলা ও ফেসবুক গ্রুপ ‘খাদক বাঙ্গালী’র আয়োজনে রাজবাড়ী শিশু পার্কে অশ্লীল নৃত্য আয়োজন করার দায়েরকৃত মামলায় বৃহস্পতিবার জামিন লাভ করেছেন স্মৃতি। সন্ধ্যায় জেলা কারাগার থেকে তিনি মুক্তি পেয়েছেন।

মামলা সূত্রে জানা যায়, ২০২২ মাসের ৫ অক্টোবর ফেসবুকে প্রধানমন্ত্রীকে কটূক্তির অভিযোগে সোনিয়া আক্তার স্মৃতির বিরুদ্ধে মামলা করেন আরিফিন চৌধুরী। ওই মামলায় তাকে গ্রেফতার করে পুলিশ। পরে রাজবাড়ী শিশু পার্কে ফুচকা উৎসবের নামে অশ্লীল নৃত্যের আয়োজন করার অভিযোগে করা মামলায় পুলিশ তাকে গ্রেফতার দেখানোর আবেদন করলে আদালত তা গ্রহণ করেন।

তবে এ বিষয়ে সোনিয়া আক্তার স্মৃতির কোনো মন্তব্য পাওয়া সম্ভব হয়নি।


বিজ্ঞাপন


প্রতিনিধি/একেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর