বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

নাতনির জন্য চিপস্ কিনে বাড়ি ফেরা হলো না দাদার

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০২ ফেব্রুয়ারি ২০২৩, ০৪:২৯ পিএম

শেয়ার করুন:

নাতনির জন্য চিপস্ কিনে বাড়ি ফেরা হলো না দাদার

নাতনির জন্য চিপস্ কিনে বাড়ি ফেরার পথে ফেনীতে পিকআপ ভ্যান ধাক্কায় মোহাম্মদ মোস্তফা (৭০) এক বৃদ্ধ নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২ জানুয়ারি) দুপুরে ফেনী সদর উপজেলার গোবিন্দপুর এলাকার ফেনী-সোনাগাজী আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনাটি ঘটে। মোহাম্মদ মোস্তফা একই এলাকার মৃত খায়েজ আহম্মদের ছেলে।


বিজ্ঞাপন


পুলিশ ও স্থানীয়রা জানায়, দুপুর ১টার দিকে বৃদ্ধ মোহাম্মদ মোস্তফা নাতনির আবদার রক্ষা করতে চিপস্ কিনতে বাড়ির পাশে দোকানে যায়। এসময় মসজিদে জোহরের আযান দিলে তিনি নামাজের কথা মাথায় রেখে দ্রুত চিপস্ কিনে বাড়ি ফেরার পথে ফেনী থেকে সোনাগাজীমুখী একটি পিকআপ ভ্যান তাকে সজোরে ধাক্কা দেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ফেনী মডেল থানার ওসি মো. নিজাম উদ্দিন জানান, লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

অপরদিকে ফেনীর ফুলগাজী উপজেলার মুন্সিরহাট ইউনিয়নের পৈথারা গ্রামে নির্মাণাধীন একটি ভবনে কাজ করার সময় একটি পিলার ভেঙ্গে মোহাম্মদ জামাল (৩৫) নামে এক নির্মাণ শ্রমিকের মাথায় গুরুতর আঘাত পায়। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বৃহস্পতিবার দুপুরে এ ঘটনাটি ঘটে। নিহত মোহাম্মদ জামাল একই উপজেলার কামাল্লা গ্রামের শেখ আহম্মদ এর ছেলে। তার লাশ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসাপাতালের মর্গে রাখা হয়েছে।

ফেনী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) আসিফ ইকবাল জানান, পৃথক দুর্ঘটনায় আহত দুইজন হাসপাতালে পৌঁছানোর আগেই মৃত্যুবরণ করেছেন।


বিজ্ঞাপন


প্রতিনিধি/ এজে

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর