বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

গরু চুরিতে বাধা দেওয়ায় পিকআপ চাপায় গৃহবধূকে হত্যা

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০২ ফেব্রুয়ারি ২০২৩, ০৩:৩২ পিএম

শেয়ার করুন:

গরু চুরিতে বাধা দেওয়ায় পিকআপ চাপায় গৃহবধূকে হত্যা
ছবি : ঢাকা মেইল

সিরাজগঞ্জে গরু চুরি করতে বাধা দেওয়ায় পিকআপ চাপায় গৃহবধু হত্যার ঘটনায় জড়িত আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১২। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) ভোরে আধুনিক তথ্য প্রযুক্তি সহায়তায় সিরাজগঞ্জ এবং টাঙ্গাইলের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়। 

র‌্যাব-১২’র অধিনায়ক মো. মারুফ হোসেন পিপিএম দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন। 


বিজ্ঞাপন


গ্রেফতাররা হলেন—সিরাজগঞ্জ পৌর এলাকার মিরপুরের মৃত আবুল শেখ ওরফে চাঁন মিয়ার ছেলে মো. লতিফ হোসেন (৪৫), জেলার রায়গঞ্জ উপজেলার শিবপুর গ্রামের আবুল হোসেন ছেলে জহিরুল শেখ (৩৫), বগুড়া জেলার শাহজাহানপুর থানার চন্ডিবর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে আ. ছালাম (৩৮) ও টাঙ্গাইল জেলার ধনবাড়ি থানার বারইপাড়া গ্রামে জহুর উদ্দিনের ছেলে মো. মিন্টু মিয়া (৩৪)। 

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ্য করা হয়, গত মঙ্গলবার (৩১ জানুয়ারি) ভোর রাতে সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের পঞ্চ সারটিয়ার আমির চাঁনের বাড়িতে গরু চুরি করতে যায় চোরের দল। গোয়াল থেকে গরু খুলে পিকআপে তোলার পর বাড়ির গৃহবধু সেলিনা খাতুন ও তার ছেলে জুবায়ের টের পেয়ে বাইরে বেরিয়ে এসে তারা পিকআপের সামনে দাঁড়িয়ে ‘চোর’ ‘চোর’ বলে চিৎকার করতে থাকেন এবং থানায় ফোন করে পুলিশে খবর দেন। এ সময় পিকআপটি তাদের চাপা দিয়ে গরু দুটিসহ পালিয়ে যায়। এতে পিকআপের নিচে পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান সেলিনা খাতুন। গুরুতর আহন তার ছেলে জুবায়ের। 

এ ঘটনায় নিহতের স্বামী বাদী হয়ে সিরাজগঞ্জ সদর থানায় আমিরুল ইসলাম ওরফে আমিরের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আসামির বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। 

ঘটনাটি উদঘাটনে উদ্যোগী হন র‌্যাব। আধুনিক তথ্য প্রযুক্তির মাধ্যমে বৃহস্পতিবার ভোর রাতে সিরাজগঞ্জ এবং টাঙ্গালের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্যকে গ্রেফতার করা হয়। 


বিজ্ঞাপন


গ্রেফতার আসামিদের বিরুদ্ধে একাধিক চুরি এবং ডাকাতির সাথে সম্পৃক্ততার অভিযোগে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। আসামীদের সিরাজগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়েছে। 

প্রতিনিধি/এইচই

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর