বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

মৌলভীবাজারে শেখ কামাল অ্যাথলেটিকস শুরু

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০২ ফেব্রুয়ারি ২০২৩, ০৩:২৭ পিএম

শেয়ার করুন:

মৌলভীবাজারে শেখ কামাল অ্যাথলেটিকস শুরু

মৌলভীবাজারে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস ২০২৩ জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনের ও বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের সহযোগীতায় অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) সকালে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসার অ্যাথলেটিকস মৌলভীবাজার পর্বে বেলুন ও পায়রা উড়িয়ে খেলার উদ্বোধন ঘোষণা করেন প্রধান অতিথি জেলা প্রশাসক মীর নাহিদ আহসান। এর আগে, জাতীয় সঙ্গীত ও জাতীয় পতাকা উত্তোলন করে অলিম্পিক মশাল প্রজ্বলন করা হয়।


বিজ্ঞাপন


জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ  চেয়ারম্যান মিছবাহুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের সাধারণ সম্পাদক আব্দুর রকিব মিন্টু, পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রভাংশু সোম মহান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বর্ণালী পাল সহ বিভিন্ন উপজেলার নির্বাহী কর্মকর্তাবৃন্দ, জেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এবং বিভিন্ন স্কুল, মাদ্রাসার শিক্ষকবৃন্দ ও ছাত্র-ছাত্রীরা।

খেলায় ৩২টি ইভেন্টে ৪টি গ্রুপে ৭টি উপজেলার ৫শতাধিক ছাত্র-ছাত্রীরা অংশগ্রহণ করে। ছেলেদের ১০০ মিটার ‘ক’ গ্রুপের দৌড়ে শ্রীমঙ্গলের আলম উদ্দিন রাজন ১ম, সদরের আমজাদুর রহমান ২য় ও কমলগঞ্জের আবু সাহরিয়ান তারেক ৩য় স্থান অধিকার করে।

অপরদিকে মেয়েদের ১০০ মিটার দৌড়ে সদরের মাহবুবা জান্নাত ১ম, জুড়ীর তাসমিয়া জান্নাত ২য় ও কমলগঞ্জের নিলিমা আক্তার ৩য় স্থান অধিকার করে। খেলায় উত্তীর্ণদের মধ্যে ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করেন অতিথিরা।

প্রতিনিধি/ এজে

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর