বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

কুষ্টিয়ায় ২ পক্ষের সংঘর্ষে গ্রাম্য চিকিৎসক খুন

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১২:৪৫ পিএম

শেয়ার করুন:

কুষ্টিয়ায় ২ পক্ষের সংঘর্ষে গ্রাম্য চিকিৎসক খুন
ছবি: ঢাকা মেইল

কুষ্টিয়ায় পূর্ব বিরোধ এবং এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বর্তমান মেম্বার ও সাবেক মেস্বার গ্রুপের মধ্যে সংঘর্ষে আব্দুর আজ্জাক বিশ্বস নামের এক গ্রাম্য চিকিৎসক নিহত হয়েছেন। 

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) বেলা ১০টার দিকে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার চর জগন্নাথপুর গ্রামে এই ঘটনা ঘটে।


বিজ্ঞাপন


কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহাসিন হোসাইন বিষয়টি নিশ্চিত করেছেন।

আব্দুর রাজ্জাক বিশ্বাস ওই এলাকার মৃত ভাদু বিশ্বাসের ছেলে।

প্রত্যাক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি মহাসিন হোসাইন জানান, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের বর্তমান মেম্বার সবুজ আলীর সঙ্গে সাবেক মেম্বার জাবেদ আলীর বিরোধ চলে আসছিল। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে বর্তমান মেম্বার সবুজ আলীর সমর্থক জহুরুল জমি কটের পাওনা টাকা চাইতে গিয়ে সাবেক মেম্বার জাবেদ আলীর সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পরে। এসময় জাবেদকে মারধর করে জহুরুল। এসময় জাবেদের ভাতিজা রাজ্জাক ডাক্তারসহ কয়েকজন তাকে বাধা দেয় এবং জহুরুলকেও মারধর করে।

এই ঘটনা এলাকায় ছড়িয়ে পড়লে উভয়পক্ষ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে একে অপরের ওপর হামলা চালায়। এসময় দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষে জাবেদ আলীর সমর্থক আব্দুর রাজ্জাকসহ দুই পক্ষের তিনজন আহত হন। গুরুতর আহত অবস্থায় আব্দুর রাজ্জাক বিশ্বাসকে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। আহত আরও দুইজন চিকিৎসাধীন আছে। এই ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।


বিজ্ঞাপন


ওসি মহাসিন হোসাইন জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর