শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

গাজীপুরে দেশীয় অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেফতার

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০১:৫১ পিএম

শেয়ার করুন:

গাজীপুরে দেশীয় অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেফতার
ছবি: ঢাকা মেইল

গাজীপুরের টঙ্গীর মরকুন এলাকায় দেশীয় অস্ত্রসহ তিন ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি সুইচ গিয়ার, একটি বড় চাপাতি, একটি ছোট চাপাতি ও একটি মোটরসাইকেল জব্দ করেছে।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) দিবাগত রাতে টঙ্গী পূর্ব থানার মরকুন টিঅ্যান্ডটি টঙ্গী-কালীগঞ্জ সড়কের ওপর অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।


বিজ্ঞাপন


বিষয়টি নিশ্চিত করেছেন টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম।

গ্রেফতাররা হলেন— গাজীপুরের টঙ্গী মাছিমপুর নজরুলের বস্তির ভাড়াটিয়া হাসেম সরকারের ছেলে মেহেদী হাসান জয় (২০), ময়মনসিংহ জেলার তারাকান্দা থানার হলিকান্দা এলাকার সিদ্দিকুর রহমানের ছেলে মো. সুমন (১৮) ও টঙ্গীর মরকুন মধ্যপাড়ার ভাড়াটিয়া বাবুল খানের ছেলে মো. সাব্বির খান (২২)।

ওসি বলেন, অভিযুক্তরা দীর্ঘদিন ধরে পথচারীদের কাছ থেকে মোবাইল, নগদ টাকা, সোনা ও মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নিতো। গোপন সংবাদের ভিত্তিতে রাতে অভিযান চালিয়ে মরকুন এলাকা থেকে দেশীয় অস্ত্রসহ তিনজনকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় টঙ্গী পূর্ব থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

তিনি আরও বলেন, টঙ্গী পূর্ব থানা এলাকার সন্ত্রাসী, মাদক কারবারি, ছিনতাইকারী, চোর ও চোরাই মালামাল ক্রয়-বিক্রয়কারী, কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে টঙ্গী পূর্ব থানা পুলিশি অভিযান অব্যাহত আছে।


বিজ্ঞাপন


টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর