সোমবার, ৪ মার্চ, ২০২৪, ঢাকা

সরকারে যাওয়ার রাজনীতি আমি করি না: কাদের সিদ্দিকী

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ৩১ জানুয়ারি ২০২৩, ০৭:৩৬ পিএম

শেয়ার করুন:

সরকারে যাওয়ার রাজনীতি আমি করি না: কাদের সিদ্দিকী

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বীরউত্তম বলেছেন, আওয়ামী লীগের সঙ্গে আমার অনেক দূরত্ব আছে। আমি বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি। এখন লুটপাটের সময় চলছে। এ জন্য হয়তো অনেকে মনে করতে পারে আমাদের উদ্দেশ্য নির্বাচন করা, সরকারে যাওয়া। এমন রাজনীতি আমি করি না। আর এমপি-মন্ত্রী হওয়া কিংবা ক্ষমতার জন্য দল গঠন করেননি। আমি দল গঠন করেছি সেবা আর মানুষকে পাহারা দেওয়ার জন্য।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) বিকেলে টাঙ্গাইল পৌর শহরের সোনার বাংলা কমিউনিটি সেন্টারে কৃষক শ্রমিক জনতা লীগের জেলা কার্যালয়ে কর্মী সম্মেলনে তিনি এসব কথা বলেন।


বিজ্ঞাপন


বঙ্গবীর আরও বলেন, আওয়ামী লীগ সত্যিই একটি মস্ত বড় দল। বঙ্গবন্ধুকে গ্রাস করে আওয়ামী লীগ সুফল পাচ্ছে। ততদিনই তারা সুফল পাবে, যতদিন না পর্যন্ত আমরা আওয়ামী লীগের চাইতে সুসংগঠিত হতে পারব। ততক্ষণ পর্যন্ত আমাদের চাইতে আওয়ামী লীগের সুবিধা বেশি হবে।

জেলা কৃষক শ্রমিক জনতা লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল হালিম লালের সভাপতিত্বে ও কেন্দ্রীয় কমিটির সদস্য এটি এম সালেহ উদ্দিনের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন- কেন্দ্রীয় কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার বীর প্রতীক, সহ-সভাপতি আমিনুল ইসলাম তারেক, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, কোষাধ্যক্ষ আব্দুল্লাহ হেল বীর প্রতীক, সদস্য নাসরিন সিদ্দিকী, শামীম আল মনসুর আজাদ সিদ্দিকী, মঞ্জুরুল আলম বিমল, রিফাতুল ইসলাম ফেরদৌস প্রমুখ।

প্রতিনিধি/ এজে

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর