বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

‘তল্লাশি করে একটা টুপি ছাড়া কিছুই পাওয়া যায়নি’

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ৩১ জানুয়ারি ২০২৩, ০৩:৫৪ পিএম

শেয়ার করুন:

‘তল্লাশি করে একটা টুপি ছাড়া কিছুই পাওয়া যায়নি’

নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতী থানার পাটনা সুইসগেট সংলগ্ন মৃত চিত্রা নদী (বানকানা) নদী থেকে নিখোঁজ ব্যবসায়ী ইসহাক মোল্যার (৭৫) লাশ উদ্ধার করা হয়েছে। 

মঙ্গলবার (৩১ জানুয়ারি) সকালে স্থানীয়রা সুইস গেটের নীচেয় ফুলে যাওয়া লাশটি দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে বড়দিয়া নৌ-পুলিশ ফাঁড়ির সদস্যরা লাশ উদ্ধার করে।


বিজ্ঞাপন


বড়দিয়া নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ লোকমান হোসেন লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

অত:পর স্বজনরা এসে লাশটি শনাক্ত করে। মৃত ব্যবসায়ী ইসহাক মোল্যা লোহাগড়া উপজেলার কোটাকোল ইউনিয়নের মঙ্গলপুর গ্রামের মৃত দীন ইসলাম মোল্যার ছেলে।

পারিবারিক সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) স্ত্রীর কাছ থেকে প্রায় ৪৫ হাজার টাকা নিয়ে বাজারে নিজ দোকানে যান তিনি। বিকেলে তাকে মহাজন ঘাট এলাকায় চা খেতে দেখা গেলেও ব্যবসায়ীক কাজ সেরে তিনি আর বাড়িতে ফেরেননি। তিনি পেশায় গুড় ব্যবসায়ী ছিলেন।

এরপরে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে তাকে পাওয়া যায় নি। তারা আরো জানায় চোরখালী ও গুচ্ছগ্রাম এলাকায় তার টাকা পয়সার লেন-দেন ছিল। কয়েকদিন আগে অনেকের সাথে তার কথা কাটাকাটিও হয়েছে। স্বজনদের ধারনা তাকে কে বা কারা হত্যা করেছে। তদন্ত সাপেক্ষে সুষ্ঠু বিচার দাবি করেন তারা।


বিজ্ঞাপন


বড়দিয়া নৌ-পুলিশ ফাড়ীর ইনচার্জ লোকমান হোসেন বলেন, লাশটি ফুলে গেছে। ধারণা করা হচ্ছে ৪-৫ দিন আগেই তার মৃত্যু হয়েছে। গায়ের কাপড় তল্লাশি করে একটা টুপি ছাড়া কিছুই পাওয়া যায়নি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

প্রতিনিধি/এজে

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর